Jannah Theme License is not validated, Go to the theme options page to validate the license, You need a single license for each domain name.
EntertainmentViral

একদল হনুমানের সঙ্গে খেলায় মাতল খুদে, ভিডিও দেখে হতবাক নেটিজেনরা

বর্তমান সময়ে বিনোদনের অন্যতম ঠিকানা সোশ্যাল মিডিয়া। যেখানে ভাইরাল হয় না বা দেখা মেলে না এমন খবর নেই বললেই চলে। এখানে একদিকে যেমন প্রতিভাশীল ব্যক্তিরা তাদের নাচ, গান, আবৃত্তি ইত্যাদির ভিডিও শেয়ার করে থাকেন তেমনই তাদের সঙ্গে পাল্লা দিয়ে ভাইরাল হয় ছোট ছোট খুদে ও পশুপাখিদের মজাদার সব ভিডিও। যা বেজায় আনন্দের সঙ্গে উপভোগ করে নেটিজেনরা। সম্প্রতি, এবারও নেট দুনিয়ায় ব্যাপক ভাইরাল হয়েছে এক শিশুর ভিডিও। একটুকু ভয় না করে বানরকে বাদাম খাওয়াচ্ছে সে।

ভিডিওটিতে দেখা যাচ্ছে, হাতে একবাটি চিনেবাদামের বাটি নিয়ে বসে রয়েছে এক ছোট্ট খুদে। তবে, এই বাদাম সে নিজে খাবে বলে নয়, গাছে বসে থাকা কয়েকটি বানরকে খাওয়াবে বলে নিয়েছে সে। তাই তো রাস্তায় বেরিয়ে গাছের দিকে আঙ্গুল দেখিয়ে সেই বানর গুলিকে ডাকছে যাতে তারা বাদামগুলো খায়। আর ছোট্ট বাচ্চাটির এই কথা বুঝতে পেরে কিছুক্ষণের মধ্যেই গাছ থেকে নেমে আসে এক বানর।তারপর বাচ্চাটির হাত থেকে চিনাবাদামের বাটিটা নিয়ে একটা একটা করে বাদাম খেতে শুরু করে বানরটি। আর সেই সময় যেন ছোট্ট খুদেটি বানরকে কিছু বলতে চাইছে। তবে বলতেই হবে বাকি পাঁচটা বাচ্চা যেমন বানর বা অনান্য পশুপাখিদের দেখে ভয় পায়, সেখানে এই বাচ্চাটির কোন ভয় ডর-ই নেই! তার থেকে মাত্র এক হাতে দূর এসে হনুমান বসে বাদাম খাচ্ছে আবার তার হাত থেকে কেড়ে। কিন্তু, বাচ্চাটি চুপচাপ বসে রয়েছে।এছাড়া, ভিডিওটিতে শুধু একটি হনুমান নয় দেখা গিয়েছে আরো কয়েকটি হনুমান। আর বাচ্চাটির কাছে যদি অন্য হনুমান আসে তাকে তাড়িয়ে দিচ্ছে প্রথম বানরটি। এরথেকে বোঝা যাচ্ছে কতটা ভালো বন্ধুত্ব তাদের। প্রসঙ্গত, ভিডিওটি ‘বাদ্রি নারায়ান ভদ্রা’ নামক ইউটিউব চ্যানেলের প্রকাশিত হতেই পৌঁছে গিয়েছে প্রায় ৩৯ মিলিয়ন মানুষের কাছে। সঙ্গে শতশত নেটিজেনদের প্রশংসা মূলক মন্তব্যে ভরে উঠেছে কমেন্ট বক্স।

Related Articles

Back to top button