Jannah Theme License is not validated, Go to the theme options page to validate the license, You need a single license for each domain name.
EntertainmentViral

জাতীয় মঞ্চে মিষ্টি সুরে দুর্দান্ত গান গেয়ে মঞ্চ কাঁপালো বাঙালি কন্যা অনুষ্কা শর্মা, ভাইরাল ভিডিও

হিন্দি গানের জগতে একের পর এক নতুন কন্ঠ আনতে সাহায্য করেছে যে রিয়েলিটি শো তার নাম ইন্ডিয়ান আইডল।শ্রেয়া ঘোষাল থেকে নেহা কক্কর, তাঁদের বড় ব্রেক আসে ইন্ডিয়ান আইডলের হাত ধরেই। বর্তমানে চলছে ১৩ তম সিজন। এই সিজনে,এবার বিচারকের আসনে বসেছেন অনু মালিক, বিশাল দাদলানি, হিমেশ রেশমিয়া, নেহা কক্কর। এই সিজনে বাঙালি প্রতিযোগীদের সংখ্যা তুলনামূলক বেশী।

তেমন‌ই এক প্রতিযোগী হলেন অনুষ্কা পাত্র। কলকাতানিবাসী অনুষ্কা ইতিমধ্যেই ইন্ডিয়ান আইডলে নিজের প্রতিভায় জায়গা করে নিয়েছে। ড্রিম ডেবিউতে পারফর্ম করে দর্শকদের মোহিত‌ও করে দিয়েছে। এরপর দিনপ্রতি তাঁর উন্নতি হচ্ছে। গলার স্বর আর‌ও বেশী মেলোডিয়াস এবং মডিফায়েড হচ্ছে। তাঁর গান শুনে এক মুহুর্তে মানুষ শান্ত হতে পারে। এতটাই স্নিগ্ধতা রয়েছে তাঁর কন্ঠে। অনুষ্কা এর আগে স্টেজ পারফরমেন্স করত। বিভিন্ন ফাংশন এবং অনুষ্ঠানে গান গাইতে যেত সে। সেখান থেকেই ইন্ডিয়ান আইডলের অডিশন এবং সিলেক্টেড হয়ে যাওয়া। অনুষ্কার একটি পুরোনো স্টেজ শোয়ের ভিডিও ভাইরাল হয়েছে।সেখানে অনুষ্কা ‘ওগো তোমার আকাশ দুটি চোখে আমি হয়ে গেছি তারা’ গানটি গেয়েছে। আলো ঝলমলে স্টেজে অনুষ্কা দাঁড়িয়ে, হাতে মাইক, গলা দিয়ে ঝড়ছে মধু। অনুষ্কার পরনে খয়েরি ও কালো মেশানো ডিজাইনার টপ ও কালো জিন্স। হলদিয়ার দাসনগর স্পোর্টিং ক্লাবের গনেশপূজার অনুষ্ঠান উপলক্ষে তাঁকে নিয়ে যাওয়া হয়েছিল। অনুষ্কার গানের এই ভিডিওটি পোস্ট করা হয়েছিল শুভময় স্টুডিওর ইউটিউব চ্যানেল থেকে। পাঁচ মাস আগে পোস্ট করা সেই ভিডিওটি ইতিমধ্যেই ৮৫ হাজার মানুষ দেখে ফেলেছেন। লাইক করেছেন দেড় হাজার মানুষ। কমেন্ট করেছেন বহু মানুষ। এক ব্যক্তি লিখেছেন, “স্টেজ শো করতে করতে এরা একদিন তলিয়ে যাবে।” তবে ইন্ডিয়ান আইডলে যদি অনুষ্কা বিজয়ী হয় তবে কে বলতে পারে আগামীতে নেহা কক্কর কিংবা শ্রেয়া ঘোষালের মতো সাফল্য পাবে না!

Related Articles

Back to top button