Jannah Theme License is not validated, Go to the theme options page to validate the license, You need a single license for each domain name.
EntertainmentViral

টলি সুন্দরী মধুমিতার পাশে ‘কালারফুল বয়’! মদন মিত্রের সাথে ছবি ভাইরাল, ‘পাখিধরা’ বলল নেটিজেনরা

দেখতে দেখতে বহু প্রতীক্ষার শারদীয়ার চারটে দিন শেষ। পুজোর কটা দিন আলোয় আলোকিত হয়ে ঝলমলিয়ে ওঠে সর্বত্র। তবে বাংলার বিধায়ক মদন মিত্র (Madan Mitra) কিন্ত সদাই রঙিন। রাজনীতির জেরে খ্যাতি তো রয়েছেই সাথে সোশ্যাল মিডিয়াতেও একপ্রকার সেলিব্রিটি তিনি। ছোট পর্দা হোক বা বড়পর্দা বিনোদন জগতের তারকাদের সাথে হামেশাই দেখা যায় যায় তাকে।

আসলে মদন মিত্র রাজনীতি করলেও পোশাক আশাকের ব্যাপারে কিন্তু দারুন সৌখিন। চোখের সানগ্লাস থেকে পোশাক সবটাই যেন বর্ণময়। স্বয়ং মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় তাঁকে ‘কালারফুল বয়’ বলে ডাকেন। টলিউডের একাধিক অভিনেত্রীদের সাথে মদন মিত্রের ছবি ভাইরাল হতে দেখা গিয়েছে। তিয়াশা রায়, শ্রীতমা ভট্টাচার্য, শ্রাবন্তী চ্যাটার্জীর মত অভিনেত্রীর পর এবার মধুমিতা সরকারের (Madhumita Sarkar) সাথেও দেখা গেল তাঁকে।সবেমাত্র শেষ হয়েছে দুর্গাপুজো লক্ষী পুজোও হয়নি। তাই স্বাভাবিকভাবেই বিজয়ের রেশ এখনো রয়েছে। এমনিতেই প্রতিদিন নানা জায়গায় যাওয়া ও তার ছবি ভিডিও শেয়ার করতে দেখা যায় মদন মিত্রকে। এমনই সম্প্রতি একটি ছবি নেটপাড়ায় শেয়ার করেছেন কামারহাটির তৃণমূল বিধায়ক। যেখানে দুর্গামণ্ডপে ‘বোঝে না সে বোঝে না’ সিরিয়ালের ‘পাখি’ অভিনেত্রী মধুমিতার সাথে দেখা যাচ্ছে তাকে।

মদন মিত্রের পরনে রয়েছে সাদা কালো স্ট্রাইপ পাঞ্জাবি আর সাথে লাল ধুতি। অন্যদিকে অভিনেত্রীর পরনে গোলাপী রংয়ের ক্রপ টপ আর সাথে জিন্স। একহাতে অভিনেত্রীকে জড়িয়ে ধরেই ক্যামেরার জন্য পোজ দিয়েছেন ‘কালারফুল বয়’। ছবিটি সোশ্যাল মিডিয়াতে শেয়ার হওয়ার পরেই ভাইরাল হয়ে পড়েছে। লাইক তো বটেই উপচে পড়েছে কমেন্ট বক্সও।

ভাইরাল এই ছবি দেখে অনেকেই প্রশংসা করেছেন। বারবার এক নেটিজেন লিখেছেন, ‘ছেলেধরা হয় শুনেছি, পাখিধরা এই প্রথম’। তো আরেকজনের মন্তব্য, ‘অসাধারণ দাদা এই বয়সেও কিভাবে পাখি ধরতে হয় তোমাকে দেখে শিখলাম।’ এমনকি কটাক্ষ করে এক নেটিজেনদের মন্তব্য , ‘এসব দেখার পরেও মা দূর্গা যে কেন ত্রিশূল নিয়ে খোঁচা মারছে না!’

Related Articles

Back to top button