Jannah Theme License is not validated, Go to the theme options page to validate the license, You need a single license for each domain name.
EntertainmentViral

‘টুম্পা সোনা’ গানে নেচে নেচে নববধূকে বরণ করছেন মর্ডান শাশুড়ি, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে দেখা যাচ্ছে, বাড়ির বউ মা সবে শ্বশুর বাড়িতে প্রবেশ করেছে আর তখনই শাশুড়ি গানের তালে নেচে নেচে বরণ করলেন তার নতুন বউ মাকে। নতুন বউ এর মুখ দেখেই বোঝা যাচ্ছে, নিজের বাবার বাড়ি ছেড়ে চলে আসার কারণে তার খুবই মন খারাপ আর তাই এই অভিনব পদ্ধতিতে নিজের বউমাকে বরণ করে তার মুখে হাসি ফাটানোর চেষ্টা করলেন তার শাশুড়ি। যদিও শাশুড়ি মানে আমরা মনে করি এমন একজন ব্যক্তি যার মতিগতি বুঝেশুনে চলতে হয় বা হবে বউমাকে, তবে সেই সব এখন অতীত হয়ে গেছে, বর্তমান যুগে শাশুড়ি বউ মা মানে হলো খুব ভালো বন্ধু আর তারই এক দৃষ্টান্ত দেখা গেলো এই ভিডিওটিতে।

প্রসঙ্গত, কথায় আছে সারাজীবন কখনই একা কাটানো সম্ভব নয় জীবনের কোনো একটি সময় মনে হয় সারাদিন পর যদি এমন কোনো মানুষ থাকতো যার সাথে জীবনের ভালো খারাপ সব বিষয়টি শেয়ার করে নেওয়া যেতে পারত, তাহলে হয়তো জীবনের চলার পথটি অনেক বেশি সহজ তো সোজা হত আর তাই সামাজিক নিয়মরীতি মেনে অনেকে নতুন জীবন শুরুর দিকে এগিয়ে যায়। আর এই ক্ষেত্রে শুরুটা যদি হয় অনেকটা আনন্দের আর মজার তাহলে তা অনেকটাই উপরি পাওনা হয়ে যায় একটি মেয়ের জীবনে।আমরা সকলেই জানি বিয়ে বাড়ি মানেই আনন্দ মজা, খাওয়া দাওয়া হৈ হুলোর এই সব নিয়ে বিয়ে বাড়ি জমে ওঠে। আত্মীয় স্বজন লোক জন সকলকে নিয়ে বিয়ে বাড়ি এক কথায় জমে ওঠে। তবে যে বিয়ের কণে থাকে তার মনে কিন্তু তার শ্বশুরবাড়ি, সেখান কার মানুষ জন্ সব বিষয় নিয়েই চলতে থাকে ভয়। কিন্তু শ্বশুরবাড়ির লোক জন বিভিন্ন মজা বা আনন্দের মাধ্যমে পরিবেশটাকে সহজ করে তোলে তাহলে মেয়েটির মনের ভয় অনেকটাই কাটিয়ে উঠতে পারে সে।
প্রসঙ্গত, সোশ্যাল মিডিয়ায় আমরা এমন অনেক ঘটনা দেখি যা আমাদের অনেক সময় অবাক করে দেয় তো অনেক সময় হাসি মজার কারণ হয়ে ওঠে। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ভিডিও সকলের কাছেই খুব প্রশংসিত হয়েছে।

Related Articles

Back to top button