Jannah Theme License is not validated, Go to the theme options page to validate the license, You need a single license for each domain name.
EntertainmentViral

ঠিক যেন সাক্ষাৎ গোপাল, গরুর সাথে খুদের আদরমাখা এই ভিডিও দেখলে মন ভালো হবে আপনারও

যখন থেকে ইন্টারনেট সহজলভ্য হয়েছে তখন থেকেই বেড়েছে সোশ্যাল মিডিয়ার রমরমা। আজকাল নিজের সুখ, দুঃখ, সমস্ত আবেগ বহিঃপ্রকাশ করার একটা মাধ্যম হয়ে উঠেছে ফেসবুক, ইনস্টাগ্রামের মতো প্লাটফর্মগুলি। এখন শুধু একটা ক্লিক আর দেশ দুনিয়ার সমস্ত খবরাখবর আমাদের হাতের মুঠোয়। এমতাবস্থায় সোশ্যাল মিডিয়ায় অনেক ছবি ভিডিও ঘুরতে থাকে যা সকলের দৃষ্টি আকর্ষণ করে এবং মুহুর্তের মধ্যে ভাইরাল হয়ে যায়।

যদিও সোশ্যাল জুড়ে অনেক ছবি ভিডিওই ঘুরতে থাকে। কিন্তু সব পোস্ট সবার দৃষ্টি আকর্ষণ করতে পারেনা। যেগুলি ব্যতিক্রম এবং মানুষের মন ছুঁয়ে যায় সেগুলিই ভাইরাল হয় এই ডিজিটাল জগতে। সম্প্রতি এমনই একটি মনোমুগ্ধকর ভিডিও ব্যাপক ছড়িয়েছে নেট মাধ্যমে। যা দেখার পর হাসি ফুটেছে প্রত্যেক নেট নাগরিকের মুখে।ভাইরাল এই ভিডিওতে দেখা যাচ্ছে একটি গরুর সঙ্গে খেলায় মত্ত হয়েছে এক ছোট্টো খুদে। দুই বন্ধুর খুনসুটি আর আদর মাখা এই ভিডিওটি মন কেড়েছে সকলেরই। দুজনের মধ্যে নেই কোনো বাঁধন, নেই কোনো স্বার্থ। যদি কিছু আছে তা হলো নিখাদ ভালোবাসা‌। বন্ধুকে আদরে আদরে ভরিয়ে দিচ্ছে পুঁচকেটি। নিজের মনেই খেলা করে যাচ্ছে গরুটির সাথে।

সত্যি কথা বলতে এমন সুন্দর একটি মুহূর্ত ভাইরাল না হয়ে যায় কোথায়? ভিডিওটি দেখলে আপনারও মন ভরে উঠবে তাতে কোনো সন্দেহ নেই। ভিডিওতে দেখা যাচ্ছে একটি গরু শুয়ে রয়েছে আর তার পাশেই একটি ছোট্টো বাচ্চা। তার পরনে রয়েছে নীল এবং সবুজ রঙের পোশাক।‌ মিষ্টি সেই ক্ষুদে বাচ্চাটি কখনো গরুটিকে চেপে শুইয়ে দিচ্ছে তো কখনও তার ঘাড়ে চড়ে বসেছে।

আবার পরক্ষণেই তার উপর শুয়ে পড়েছে। ঠিক যেন মায়ের কাছে খুনসুটি করছে একটি বাচ্চা। তবে অবাক করা বিষয় হলো এই সমস্তকিছু একদম চুপচাপ সহ্য করে যাচ্ছে গরুটি। বিরক্ত তো হচ্ছেই না উলটে একজন মায়ের মতনই বাচ্চাটিকে সে আদর করছে। মা যেমন সন্তানকে ভালোবাসা স্নেহ করে ঠিক তেমনই এক দৃশ্য এ ভিডিয়োয় ফুটে উঠেছে। আর হবে নাই বা কেন, সনাতন ধর্ম অনুযায়ী গোমাতা তো আমাদের দ্বিতীয় মা-ই।

মনোমুগ্ধকর এই ভিডিওটি অঙ্কিতা নামক একটি টুইটার অ্যাকাউন্ট থেকে পোস্ট করা হয়েছে। তিনি ক্যাপশনে লিখেছেন, ‘নিস্বার্থ ভালোবাসার বন্ধন’। ইতিমধ্যেই ১০ লক্ষেরও বেশি মানুষ দেখেছে ভিডিওটি। লাইক পড়েছে ৭৪ হাজারেরও বেশি। আর কমেন্ট বক্সে তো ভালোবাসার বন্যা। কেউ লিখেছেন, ‘এ যে স্বয়ং গোপাল’। তো কেউ লিখেছেন, ‘ আহা এমন দৃশ্য দেখে মন ভরে গেলো ‘।

Related Articles

Back to top button