Jannah Theme License is not validated, Go to the theme options page to validate the license, You need a single license for each domain name.
EntertainmentViral

দুর্দান্ত কায়দায় হারমোনিয়াম বাজিয়ে অসাধারণ গান গেয়ে বিচারককে তাক লাগাল ৩ বছরের খুদে বালক, তুমুল ভাইরাল ভিডিও

কয়েক দিন আগেই শুরু হয়েছে জি টিভির জনপ্রিয় মিউজিক রিয়েলিটি শো ‘সারেগামাপা লিটল চ্যাম্প’। আজকাল কেউ জন্মসূত্রেই প্রতিভাবান,আবার কেউ সোশ্যাল মিডিয়ার যুগে ইন্টারনেট দেখে দেখে কত কিছু শিখে যাচ্ছে। তবে সম্প্রতি সোশ্যাল মিডিয়ার পাশাপাশি বিভিন্ন রিয়েলিটি,শোয়ের মঞ্চ থেকেও বিভিন্ন প্রতিভার সন্ধান মেলে। দেশ-বিদেশ থেকে বহু প্রতিভা রিয়েলিটি শোয়ের মঞ্চে অংশগ্রহণ করে,

তার মধ্যে কেউ কেউ সুযোগ পায় আবার কেউ পায় না। তবে আজকাল সোশ্যাল মিডিয়া এসে যাওয়ার পর থেকে সবকিছুই সম্ভব। সম্প্রতি হিন্দি ‘সারেগামাপা লিটল চ্যাম্প’ মঞ্চ থেকে একজন দুর্দান্ত ক্ষুদে প্রতিভার ভিডিও ভাইরাল হয়েছে। বাচ্চাটির বয়স ৪ বছর। যার ভিডিওটি এখন নেট মাধ্যমে রীতিমতো ভাইরাল।বাচ্চাটির নাম কুশাগ্র যোশী। এই ক্ষুদের প্রতিভা দেখে রীতিমতো হতভম্ব হয়ে গিয়েছেন বিচারক সহ সকলেই। বাচ্চাটি এতটাই ছোট, সে হয়তো আদতে জানেই না যে, সারেগামাপা আসলে কি। সেই কারণেই ব্যাক স্টেজে তাঁকে প্রশ্ন করা হয়েছিল যে, এখানে বিচারক কে কে? আর তাতে তার সটান উত্তর ‛আমি জানি না’। এরপর তাঁকে জিজ্ঞাসা করা হয় এই ‛সারেগামাপা লিটিল চ্যাম্প’ আসলে কি ?আর সেখানেও সে কিছু বলতে পারেনা। তারপর মঞ্চে আসার পরে তাকে বিচারকরা একের পর এক প্রশ্ন করলে সে উত্তরও দেয়। তবে শেষে তার প্রতিভা দেখে হতবাক সকলে। রীতিমতো হারমোনিয়াম বাজিয়ে সকালের প্রার্থনার গান ‛ItniShakti Hame Dena Data’ গাইল সে। এত কম বয়সে হারমোনিয়াম বাজাতে শিখল কী করে সে, সেটাই অবাক করে দিয়েছে সকলকে। আর এই বিষয়ে তার বাবা জানিয়েছেন যে, তিনিও শখে হারমোনিয়াম বাজান। আর বাবাকে বাজানো দেখে মাত্র ২ বছর বয়স থেকেই সে হারমোনিয়াম বাজাতে শুরু করে। এমনকি সে সবকিছু খুব তাড়াতাড়ি শিখে নিতে পারে বলে জানিয়েছেন তাঁর বাবা। সবশেষে বিচারকদের মনজয় করে ‛সারেগামাপা লিটিল চ্যাম্প’ মূল পর্বে জায়গা করে নিল কুশাগ্র।

Related Articles

Back to top button