Jannah Theme License is not validated, Go to the theme options page to validate the license, You need a single license for each domain name.
Viral

পুলিশের ইউনিফর্মে রাস্তার মধ্যে দুর্দান্ত নেচে তাক লাগাল সুন্দরী যুবতী, তুমুল ভাইরাল ভিডিও

সামাজিক মিডিয়া শব্দটি একটি কম্পিউটার ভিত্তিক প্রযুক্তিতে বোঝায় যা ভার্চুয়াল নেটওয়ার্ক এবং সম্প্রদায়ের মাধ্যমে ধারণা, চিন্তা ভাবনা এবং তথ্য ভাগ করে নেওয়ার সুবিধা দেয়। সোশ্যাল মিডিয়া ইন্টারনেট ভিত্তিক এবং ব্যবহারকারীদের ব্যক্তিগত তথ্য ,নথি, ভিডিও এবং ফটোর মতো সামগ্রী দ্রুত ইলেকট্রনিক যোগাযোগ দেয়।

সেই ব্যবহারকারীরা একটি কম্পিউটার ট্যাবলেট, বা একটি স্মার্টফোনের মাধ্যমে কোন ওয়েব ভিত্তিক সফটওয়্যার বা অ্যাপ্লিকেশনের মাধ্যমে সামাজিক মিডিয়ার সঙ্গে তারা জড়িত হন।সোশ্যাল মিডিয়া আমেরিকা এবং ইউরোপে সর্বব্যাপী, ইন্দোনেশিয়ার মতো এশিয়ান দেশগুলি স্যোশাল মিডিয়া ব্যবহারের তালিকায় শীর্ষে রয়েছে।

প্রত্যেকদিন আমরা অনেক রকমের ভিডিওর পাশাপাশি নাচ-গান এর ভিডিও একটু বেশি দেখে থাকি সোশ্যাল মিডিয়ার প্ল্যাটফর্মে। ছোট থেকে বড় এখন প্রায় সবাই জানে সোশ্যাল মিডিয়া ব্যবহার করতে। আর এই সোশ্যাল মিডিয়ায় ছোট থেকে বড় আমরা নিত্যদিন অনেকের নাচের ভিডিও দেখে থাকি। আর নাচ হচ্ছে এমন একটি মাধ্যম যেটি এখন প্রায় অনেককেই করতে দেখা যায়।

তেমনি এখানে দুজন যুবতীর নাচের ভিডিও আমরা দেখতে পাচ্ছি। ভিডিওটিতে দেখা যাচ্ছে দুজন মেয়ে পুলিশ যুবতী একটি গানের নাচ করছে এবং দেখা যাচ্ছে তারা পুলিশের ইউনিফর্ম পড়েই নাচের ভিডিওটি করছে। দেখা যাচ্ছে দুজন যুবতীর পরপর দাঁড়িয়ে নাচটি করছে মানে একজন যুবতীর পিছনে আরেকজন দাঁড়িয়ে রয়েছে।

আর তারা ফেমাস বলিউড সিঙ্গার ‘বাদশার’ গাওয়া ‘যুগ্নু’ গানটিতে নাচ করছে। দেখা যাচ্ছে দুজন মেয়ে পুলিশি গানটির সাথে প্রত্যেকটি নাচের স্টেপ অত্যন্ত ভালোভাবে করছে। পিছনে যে মেয়ে পুলিশটি দাঁড়িয়ে আছে দেখা যাচ্ছে সে পিছন থেকে সামনের মেয়ে পুলিশটির হয়ে হাত নাড়ছে এবং সামনের মেয়ে পুলিশটি তার হাত টা কে পেছনে রেখেছে সে শুধু তার বডি মুভমেন্ট করছে।

আর তারপরে ভিডিও শেষ হওয়ার আগে পেছনের মেয়ে পুলিশটিও বাইরে বেরিয়ে এসে তারা দুজনেই তারপর একসাথে নাচ করছে। ভিডিওতে দেখানো দুজন যুবতী ভারতীয় পুলিশ। তাদের পরনে পুরো পুলিশের ফুল ইউনিফর্ম এবং পায়ে বুট জুতো রয়েছে। আর তাদের চুল রয়েছে বাধা।

আর তারা সেই পুলিশের ইউনিফর্ম পড়ে এই নাচের ভিডিওটি করেছে। বাদশার গানের আসল ভিডিওটির নাচের মতোনি এই দুজন মেয়ে পুলিশ নাচটি করছে। আর তাদের নাচ টা দেখতে পুরো অন্য রকমের এবং খুব ভালো লাগছে।

এই ভিডিওটি ফেসবুকের একটি “Sad Shayari” নামের অ্যাকাউন্ট থেকে আপলোড করা হয়েছে। এই দুজন মেয়ে পুলিশের নাচের ভিডিও টি কে দেখেছে ৪ মিলিয়নেরও বেশি মানুষ এবং তার পাশাপাশি ভিডিওটি কে লাইক ১৩৭ হাজার মানুষে। আর ভিডিওটিকে শেয়ার করেছে ২.১ হাজার মানুষ ও কমেন্ট করেছে ১.২ হাজার মানুষ জনে।

Related Articles

Back to top button