Jannah Theme License is not validated, Go to the theme options page to validate the license, You need a single license for each domain name.
Viral

প্রতীক্ষার অবসান, অবশেষে মুখোমুখি হবে দীপা-সূর্য, ভাইরাল ‘অনুরাগের ছোঁয়া’র জমজমাট নতুন প্রোমো

এই মুহূর্তে বাংলা টেলিভিশনের অন্যতম চর্চিত এবং জনপ্রিয় ধারাবাহিক হল স্টার জলসার অনুরাগের ছোঁয়া (Anurager Chhowa)। প্রথম থেকেই ধারাবাহিকটি দারুন জনপ্রিয়তা পেয়েছে দর্শকমহলে। তার উপর সূর্য-দীপার ভুল বোঝাবুঝি, সোনা-রূপার দুষ্টুমি সবে মিলিয়ে বেশ টানটান উত্তেজনা তৈরী হয়েছে ধারাবাহিকটিতে।

তবে এতকিছুর মধ্যে যে বিষয়টা সবার মনে খচখচ করছিল তা হল, এসবের মাঝে সূর্য আর দীপার মিল কবে হবে? এবার কি দুই মেয়ের হাত ধরেই এক হবে নায়ক-নায়িকা। এবং সেটা হলেও ঠিক কীভাবে হবে? আসলে দর্শকরা অনেকেই চাইছেন যে, এবার মিলন হোক সূর্য-দীপার।

তবে জানিয়ে রাখি, এত সহজে এরকম কিছুই হবেনা। রূপার সাথে সূর্যর ভালোই বন্ধুত্ব হয়েছে ঠিক কথা। কিন্তু সোনাকে সূর্যর সাথে দেখে দীপা ভেবে নিয়েছে মিশকা এবং সূর্য হয়ত বিবাহিত। আর সেই কারণে সূর্যর নতুন সংসার থেকে দূরে থাকার সিদ্ধান্ত নিয়েছে সে।

এমতাবস্থায় রূপার গ্রামের মেলাতেও এসেছিল সূর্য। সেখানে এসে দীপার অনেক কাছাকাছি এসেও তাদের দেখা হয়নি। বলা ভালো দীপা সবসময় নিজেকে দূরে রেখেছে সেনগুপ্ত পরিবারের নজর থেকে‌। আর এরইমধ্যে এক নতুন প্রোমো নিয়ে এসেছে স্টার জলসা।

নতুন এই প্রোমো ভিডিও দেখার পর বেশ খানিকটা উত্তেজিত হয়ে পড়েছে দর্শকমহল। এতে দেখা যাচ্ছে, সোনার টিফিন পৌঁছাতে গিয়ে দেরি করে ফেলেছে সূর্য। আর ঘটনাচক্রে সেখানে এক কাজে গেছে দীপা। সোনাকে ক্ষুধার্ত দেখে নিজের কোলে বসিয়ে তাকে খাবার খাওয়ায় সে।

এদিকে রাস্তায় সূর্যর দেখা হয় রূপার সাথে। রূপাকে রাস্তা ধরে ছুটতে দেখে সে কোথায় যাবে জিজ্ঞেস করে সূর্য। রূপা জানায়, সে তার মায়ের ওষুধ পৌঁছে দিতে যাচ্ছে। উত্তরে সূর্য বলে, আজ রূপার মায়ের ওষুধ সূর্য পৌঁছে দেবে। এবার কি সত্যিই মুখোমুখি হবে দীপা-সূর্য? এরপরের ঘটনা সম্পর্কে আপডেট পেতে চোখ রাখুন আমাদের পোর্টাল Newzshort.com এ ।

Related Articles

Back to top button