Jannah Theme License is not validated, Go to the theme options page to validate the license, You need a single license for each domain name.
EntertainmentViral

বলিউড সুপারহিট গানে সুন্দর সাজে দুর্দান্ত নাচ খুদে কন্যার, প্রশংসার ঝড় নেটদুনিয়ায়

‛Ghagra’ গানে নেচে সোশ্যাল মিডিয়ায় (Social Media) ভাইরাল (Viral) খুদে কন্যা। ২০১৩ সালে মুক্তি পাওয়া ‛Yeh Jawaani Hai Deewani’ সিনেমার এই গানটি গেয়েছিলেন রেখা ভরদ্বাজ ও বিশাল দাদলানি। গানটিতে জুটি বেঁধেছিলেন মাধুরী দীক্ষিত ও রণবীর কাপুর। আর এবার ছোট্ট ঈশানভী এই গানে নেচে রীতিমতো তাক লাগিয়েছেন সবাইকে। এখনকার দিনে সকলেই তাদের প্রতিভাকে তুলে ধরেন নেট মাধ্যমে।

আর সেই তালিকায় বড়দের পাশাপাশি রয়েছে খুদেরাও। আজকালদিনে বাচ্চারা এতটাই সোশ্যাল মিডিয়ায় (Social Media) সঙ্গে যুক্ত যে, তাঁরা যেকোনো কঠিন নাচের স্টেপ হোক বা অন্য কোনো কাজ সহজেই নিজের আয়ত্তে এনে ফেলে দেখে দেখে। এমনকি মা-বাবা রাও এখন আধুনিক হয়ে সবরকম কাজে বাচ্চাদের উৎসাহ দেন। আর তাইতো তাঁরা ভয় না পেয়ে সবরকম কাজই মনের আনন্দে করে।আর তাই তাদের প্রতিভাও নিমেষেই ভাইরাল (Viral) হয়। সম্প্রতি তেমনই একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় (Social Media) ভাইরাল হয়েছে। ছোট্ট খুদে ঈশানভীর পরনে রয়েছে নীল রঙের ঘাগড়া ও টপ। টেনে বাঁধা চুল। ঘরের মধ্যেই অসাধারণ দক্ষতার সঙ্গে যেভাবে নেচে চলেছেন ওই খুদে তা সত্যিই অনবদ্য।

‛Laasy’ নামের একটি ইউটিউব চ্যানেল (YouTube Channel) থেকে ভিডিওটি (Video) ভাইরাল হয়েছে নেট মাধ্যমে। ২ বছর আগের শেয়ার হওয়া ভিডিওটি ইতিমধ্যেই ৩.২ মিলিয়ন মানুষ দেখে ফেলেছেন। এমনকি পছন্দ করেছেন ৪২ হাজার মানুষ। পাশাপাশি অনেকেই এই ছোট্ট খুদের নাচের প্রশংসা করেছেন। আপাতত ছোট্ট খুদে ঈশানভীর (Ishanvi) নাচের ভিডিও হু হু করে ভাইরাল (Viral) হয়েছে নেট মাধ্যমে।

Related Articles

Back to top button