Jannah Theme License is not validated, Go to the theme options page to validate the license, You need a single license for each domain name.
EntertainmentViral

ভরা মঞ্চে হাতে ঢোল নিয়ে গান গাইতে গাইতে অন্তরঙ্গ রোম্যান্সে মাতলেন বিনীত-বিদীপ্ত জুটি, তুমুল ভাইরাল ভিডিও

প্রতিভাকে গোটা দেশের সামনে নিয়ে আসার ক্ষেত্রে রিয়্যালিটি শোগুলির জুরি মেলা ভার। বহু বছর ধরে সেই কাজটাই করে চলেছে ইন্ডিয়ান আইডল।বর্তমানে চলছে এর ১৩ তম সিজন। কিছুদিন আগেই শুরু হয়েছে ইন্ডিয়ান আইডল। এবছর বিচারকের আসনে রয়েছেন হিমেশ রেশমিয়া,নেহা কক্কর ও বিশাল দাদলানি। সিজনের প্রথম থেকেই প্রশংসা পাচ্ছে বিনীত সিং। অডিশনের সময় থেকে মানুষের মনে জায়গা করেছেন তিনি।

এর আগে তাঁকে সারেগামাপা-তেও দেখা গিয়েছিল। যদিও সেই শোতে তিনি বেশি দূর যেতে পারেননি। বিনীত এরমধ্যেই বলিউডের অনেক চলচ্চিত্রের জন্য গান গেয়ে ফেলেছেন। তাঁর জীবনের শ্রেষ্ঠ পারফরম্যান্স হয়ত তখন ছিল যখন বাবা মারা যাওয়ার চার দিনের মধ্যে মঞ্চে এসে সে পারফর্ম করে। সেদিন থেকেই দর্শকমনে বিনীতের জন্য আলাদা জায়গা রয়েছে। সম্প্রতি একটি বিশেষ পর্বে উপস্থিত হয়েছিলেন অনুপম খের এবং বোমান ইরানি। তাদের সামনে বিনীত গেয়েছিল ‘আওয়াজ ম্যায় না দুঙ্গা’ গানটি। তার পারফরম্যান্স দেখে চোখে জল আসতে দেখা গিয়েছিল অনুপম খেরের। বোমান ইরানিও আবেগপ্রবণ হয়ে পড়েছিলেন। বিনীতের কন্ঠে বরাবর‌ই একটা মলিনতা রয়েছে। তাঁর গান শুনে শ্রোতার চোখ ভিজে আসে বারবার।অন্যদিকে বিদীপ্তা চক্রবর্তীও খুব‌ই প্রতিভাবান। তার গান‌ও খুব‌ই পছন্দ দর্শকদের। আয়ুষ্মান খুরানার উপস্থিতিতে ‘হাম দিল দে চুকে সনম’ গানটি গেয়েছিল সে। তার গান‌ও বিচারকদের মোহিত করে দেয়। আর তারপর থেকেই শ্রোতাদের দাবি একবার হলেও বিনীত আর বিদীপ্তাকে ডুয়েট পারফরম্যান্সে দেখার। এখন‌ও পর্যন্ত তা সম্ভব হয়নি, তবে আসন্ন পর্বে তা দেখা হোক এমন‌ই দাবি শ্রোতাদের। এই ভিডিওটি পোস্ট করা হয়েছিল ক্রেজিটক টিক নামক ইউটিউব চ্যানেল থেকে। মাত্র বারো ঘন্টা আগে পোস্ট করা ভিডিওটি ইতিমধ্যেই সাড়ে তিন হাজার মানুষ দেখে ফেলেছেন। লাইক করেছেন পঞ্চাশ জনের বেশী মানুষ। কমেন্ট করে তাঁরাও ডুয়েট পারফরম্যান্স দেখার দাবি জানিয়েছেন।

Related Articles

Back to top button