Jannah Theme License is not validated, Go to the theme options page to validate the license, You need a single license for each domain name.
EntertainmentViral

ভারতীয় মঞ্চে দুর্দান্ত সুরে গান গেয়ে বলিউডে গানে রাজা কুমার শানুকে তাক লাগিয়ে দিলেন বাংলা মেয়ে অনুষ্কা শর্মা, ভাইরাল ভিডিও

সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে আমরা এমন অনেক জনপ্রিয় শিল্পীদের গান দেখতে পাই যা হয়তো আমরা সামনে থেকে দেখতে পাই না। তেমনি একটি ভিডিও সোশ্যাল মিডিয়াতে ভাইরাল যেখানে দেখা যাচ্ছে ‘সারেগামাপা লিটিল চ্যাম্পস’ এবং ইন্ডিয়ান আইডল,খ্যাত শিল্পী ‘অনুষ্কা পাত্র গান গাইছে। এই মুহূর্তে সঙ্গীত জগতের একজন জনপ্রিয় নাম হলো অনুষ্কা। গান গেয়ে অনুষ্কা কলকাতা পেরিয়ে,

সুদূর মুম্বাইবাসীদেরও মন জয় করে নিয়েছে। কলকাতার মেয়ে অনুষ্কার গানের গলায় মুগ্ধ গোটা দেশ।
‘জি বাংলা’র (Zee Bangla) জনপ্রিয় ‘সারেগামাপা লিটিল চ্যাম্পস’ (SaReGaMaPa li’l champs) এর হাত ধরে সর্বপ্রথম মানুষের সামনে আসে অনুষ্কা পাত্র। তার কণ্ঠে মুগ্ধ হয়েছিল গোটা বাংলা। শোনা গিয়েছিল এই প্রতিযোগিতায় তিনিই নাকি সর্বশ্রেষ্ঠ স্থান দখল করবেন। কিন্তু শেষ পর্যন্ত আর সেরকম কিছু হয়নি। দ্বিতীয় স্থান অধিকার করেছিল অনুষ্কা। এরপর কলকাতা ছেড়ে, মুম্বাই পাড়ি দেন অনুষ্কা সেখানে ‘ইন্ডিয়ান আইডলে ১৩’ (Indian Idol 13) প্রতিযোগী হিসেবে অংশগ্রহণ করেন।

সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে একটি ভিডিওতে দেখা গেছে গান গেয়ে মুগ্ধ করছে প্রত্যেকটি বিচারককে। সেখানেই তাকে গাইতে শোনা গেছে হিন্দি ছবি ‘আশিকী’ র গান ‘ধীরে ধীরে সে মেরে জিন্দেগি ম্যান আনা’ গানটি গাইতে শোনা গেছে যা শুনে রীতিমতো মুগ্ধ সকলে। প্রশ্ন তো এই গানটি গেয়েছিলেন অনুরাধা পাড়োয়াল এবং কুমার শানু। এই দিন মঞ্চে উপস্থিত ছিলেন কুমার শানু তিনি নিজেও অনুষ্কার প্রশংসা করেছেন।
অনুষ্কার সুরেলা কণ্ঠ শুনে দর্শকরা তার প্রশংসা করছে এবং পরে এই ভিডিও সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হওয়ার পর নেটিজেনরাও অনুষ্কার গানের প্রশংসা করেছে।

Related Articles

Back to top button