Jannah Theme License is not validated, Go to the theme options page to validate the license, You need a single license for each domain name.
EntertainmentViral

‘ময়না ছলাক ছলক’ প্রকৃতির মাঝেই হলুদ শাড়িতে দুর্দান্ত নাচ এই খুদের, ভাইরাল ভিডিও

বর্তমান যুগে সোশ্যাল মিডিয়া আজকের প্রজন্মের কাছে একটা গুরুত্বপূর্ণ মাধ্যম হয়ে উঠেছে। অনেকে এই সোশ্যাল মিডিয়াকে হাতিয়ার বানিয়েই নিজের প্রতিভাকে হাজার হাজার মানুষের সামনে তুলে ধরছেন। ফলও পাচ্ছেন হাতেনাতে। বর্তমান যুগে সোশ্যাল মিডিয়ায় কোনোকিছুই ভাইরাল হতে বিশেষ সময় লাগে না। আর যদি কোন প্রতিভাবান মানুষ তার নিজের প্রতিভাকে পৌঁছে দিতে চান সকলের কাছে! তাহলে তাতে তিনি সফল হন। সেকথা আলাদাভাবে বলার প্রয়োজন নেই। এক্ষেত্রে পিছিয়ে নেই বাচ্চারাও। সোশ্যাল মিডিয়ার পাতায় চোখ রাখলেই তার একাধিক ঝলক মেলে।

কেউ নিজের গান, কেউবা নাচ, কেউ আঁকা কিংবা আবৃত্তির ভিডিও শেয়ার করে থাকেন সোশ্যাল মিডিয়ার পাতায়। প্রত্যেকেই নিজের শিল্পীসত্তাকে প্রকাশ করতে আগ্রহী থাকেন এই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে। সম্প্রতি তেমনি দেবস্মিতা ভৌমিক নামের একটি বাচ্ছা মেয়ে নিজের নাচের প্রতিভাকে কাজে লাগিয়ে পৌঁছে গিয়েছে হাজারো মানুষের কাছে। পরিচিত হয়েছেন নেটিজেনদের একাংশের মধ্যেও। তার নাচ দেখতে পছন্দ করেন অনেকেই। সোশ্যাল মিডিয়া বর্তমান প্রজন্মের কাছে উপার্জনের অন্যতম মাধ্যম হয়ে উঠেছে, তা বলাই বাহুল্য।সম্প্রতি যে ভাইরাল হওয়ার ভিডিওর সূত্র ধরে দেবস্মিতা ভৌমিক নেটিজেনদের মাঝে চর্চায় রয়েছেন, সেখানে তাকে প্রকৃতির মাঝে, খোলা আকাশের নীচে জনপ্রিয় ফোক গান ‘ময়না ছলাক ছলাক’এর তালে নৃত্য পরিবেশন করতে দেখা গিয়েছে। নাচের ভিডিওটি বানানোর সময় এই বাচ্ছা মেয়েটি অর্থাৎ দেবস্মিতার পরনে ছিল একটি হলুদ রঙের শাড়ি ও লাল ব্লাউজ। সাথে নিজের সাজ পূরণের জন্য দেবস্মিতা মানানসই গয়নাও পরেছিল। ফেসবুকে ‘চিত্রায়ণে’র অফিসিয়াল পেজ থেকে দেবস্মিতার এই নাচের ভিডিওটি শেয়ার করে নেওয়া হয়েছে। বর্তমানে যা ৫০ হাজারের কাছাকাছি মানুষের কাছে পৌঁছে গিয়েছে।

উল্লেখ্য, এই ভিডিওটি শেয়ার করে পেজের তরফ থেকে লেখা হয়েছে,”ছোট্ট ময়নাটি ছলাক ছলাক নেচে গেল।এমন সুন্দর সৃষ্টি একবার দেখলে কি মন ভরবে!! যে কারণে আমি অনেকবার দেখার পরও দেখে যাচ্ছি।আপনি!!! নৃত্যে-দেবস্মিতা ভৌমিক। উদয়পুর। ত্রিপুরা।” বলাই বাহুল্য, দেবস্মিতার এই নাচের ভিডিওটি মনে ধরেছে নেটিজেনদেরও।

Related Articles

Back to top button