Jannah Theme License is not validated, Go to the theme options page to validate the license, You need a single license for each domain name.
EntertainmentViral

মা দুর্গার সামনে দুর্দান্ত ধুনুচি নেচে তাক লাগালেন অভিনেত্রী মিমি, ভিডিও দেখে প্রশংসায় ভারাচ্ছেন নেটিজেনরা

মিমির (Mimi Chakraborty) ধুনুচি নাচে ফের একবার মুগ্ধ হলেন নেটিজেনরা। গোটা এক বছরের অপেক্ষা। আর তারপর সব ব্যস্ততাকে দূরে সরিয়ে রেখে পুজোর কটা দিন আনন্দে মেতে ওঠা। আর সেই তালিকায় সাধারণ মানুষ থেকে সেলিব্রেটি বাদ যায়না কেউই। আর মিমিও সেই তালিকায় একজন। নবমীর রাতে শাড়ি পরে মিমির ধুনুচি নাচ এখন সোশ্যাল মিডিয়ায় (Social Media) তুমুল ভাইরাল।

গাঢ় সবুজ রঙের শাড়ি। সঙ্গে ম্যাচিং স্লিভলেস ব্লাউজ ও খোলা চুলে মানানসই লুকে ধরা দিয়েছেন অভিনেত্রী। মায়ের সামনে ধুনুচি হাতে প্রণাম সেরে শুরু করেছেন নাচ। মিমির সঙ্গে ধুনুচি নাচে আরও দুজন মহিলাকে পা মেলাতে দেখা যাচ্ছে। তবে, এবারেই কিন্তু প্রথম নয়। প্রতিবারই মিমির এই ধুনুচি নাচ তার ভক্তদের কাছে মূল আকর্ষণ থাকে। টলিপাড়ার প্রথম সারির জনপ্রিয় একজন অভিনেত্রী হলেন মিমি চক্রবর্তী।পাশাপাশি তিনি যাদবপুরের সাংসদও বটে। চতুর্দিক সামলেও তিনি অনুরাগীদের জন্য মাঝে মধ্যেই সোশ্যাল মিডিয়ায় নিত্য নতুন রূপে ধরা দেন। সম্প্রতি অভিনেত্রী নিজের ইনস্টাগ্রাম (Instagram) হ্যান্ডেলে শেয়ার করেছেন এই ভিডিও। পারফেক্ট লুকে পারফেক্ট ধুনুচি নাচ মিমির। এমনকি এই লুকে ছবি শেয়ার করে মিমি ক্যাপশনে লিখেছেন যে, ‛নবমীর দিন, অল্প রঙিন। ভুগলো এ মন, দিন ফুরোনোর রিস্কে’।তবে, এছাড়াও সাবেকি সাজে আরও একবার নজর কেড়েছেন অভিনেত্রী। তবে সব মিলিয়ে সোশ্যাল মিডিয়ায় তুমুল ভাইরাল মিমির এই ধুনুচি নাচের ভিডিও।

Related Articles

Back to top button