Jannah Theme License is not validated, Go to the theme options page to validate the license, You need a single license for each domain name.
EntertainmentViral

রচনা ব্যানার্জীর সামনেই তার নকল করলো খুদে কন্যা, চাকরি হারানোর ভয় পেলেন সঞ্চালিকা

প্রায় দীর্ঘ দশ বছর ধরে দিদি নং ওয়ান শো সঞ্চালনা করছেন টলিউডের হার্টথ্রব রচনা বন্দোপাধ্যায় (Rachna Banerjee)। এখনও বিকেল মানেই রচনার দিদি নং ওয়ান এর জমজমাট শো। আট থেকে আশি প্রায় সকলেই এই বাংলা রিয়্যালিটি শোয়ের ফ্যান, বিশেষত রচনা বন্দোপাধ্যায়ের অনুরাগীর সংখ্যা এখন গোটা বাংলা জুড়ে। সম্প্রতি অনুষ্কা হতে চাইলেন রচনা।

অভিনেত্রী তথা সঞ্চালিকার জায়গায় আসতে চান অনুষ্কা। রচনা যেভাবে কথা বলেন, অনুষ্ঠান সঞ্চালনা করেন, পোশাক পরেন সবটাই হুবহু অনুকরণ করে অনুষ্কা। ভাবছেন বলিউডের অনুষ্কা ‘দিদি নং ওয়ান’ ( Didi No 1) এ? আরে মশাই,,এই অনুষ্কা হল খুদে নার্সারিতে পড়া একটি বাচ্চা মেয়ে। সম্প্রতি, দিদি নং ওয়ান মঞ্চে আসেনপরিবারের সঙ্গে। এপিসোড চলাকালী অনুষ্কা চ্যাটার্জি জানায় যে সে তার ঠাম্মার সাথে রোজ বিকেলে ‘দিদি নং ১’ দেখে, তার ভালো লাগে এই রিয়্যালিটি শো দেখতে।এদিন ছোট্ট অনুষ্কা মঞ্চে এসেই হুবহু দিদির নকল করে অনুষ্ঠান সঞ্চালনা করেন, আর তাই দেখেই তাজ্জব রচনা। এমন ভাবে প্রতিটা লাইন মুখস্থ করেছে ওই একরত্তি, সে কি স্কুলের পড়াশুনো এভাবে মনে রাখে?

উত্তরে ছোট অনুষ্কা জানায় সে পড়াশুনো করে। এমনকি দিদির অনুরোধে সে নিজের পছন্দের গান ‘নীল দিগন্তে’ গেয়ে শুনিয়েছে মঞ্চে। তবে, রচনা বেশ ভয় পেয়ে গিয়েছেন অনুষ্কা’র পারফরম্যান্স দেখে। এত অল্প বয়সে এমন সুন্দর করে সঞ্চালনা করছে তাতে করে তার চাকরি নিয়ে এবার টানাটানি শুরু হয়ে যাবে হয়তো।পরিবারের সঙ্গে। এপিসোড চলাকালী অনুষ্কা চ্যাটার্জি জানায় যে সে তার ঠাম্মার সাথে রোজ বিকেলে ‘দিদি নং ১’ দেখে, তার ভালো লাগে এই রিয়্যালিটি শো দেখতে।এদিন ছোট্ট অনুষ্কা মঞ্চে এসেই হুবহু দিদির নকল করে অনুষ্ঠান সঞ্চালনা করেন, আর তাই দেখেই তাজ্জব রচনা। এমন ভাবে প্রতিটা লাইন মুখস্থ করেছে ওই একরত্তি, সে কি স্কুলের পড়াশুনো এভাবে মনে রাখে?

উত্তরে ছোট অনুষ্কা জানায় সে পড়াশুনো করে। এমনকি দিদির অনুরোধে সে নিজের পছন্দের গান ‘নীল দিগন্তে’ গেয়ে শুনিয়েছে মঞ্চে। তবে, রচনা বেশ ভয় পেয়ে গিয়েছেন অনুষ্কা’র পারফরম্যান্স দেখে। এত অল্প বয়সে এমন সুন্দর করে সঞ্চালনা করছে তাতে করে তার চাকরি নিয়ে এবার টানাটানি শুরু হয়ে যাবে হয়তো।

Related Articles

Back to top button