Jannah Theme License is not validated, Go to the theme options page to validate the license, You need a single license for each domain name.
EntertainmentViral

সুন্দরী মানেই হতে হবে পাতলা ছিপছিপে, মোটা মেয়েরা কি সুন্দরী নয়? বাস্তবের গল্প নিয়ে আসছে এই নতুন ধারাবাহিক ! রইলো ভিডিও !

টিআরপি কমতেই বন্ধ হচ্ছে একটার পর এক ধারাবাহিক। গত বছর ধরেই এই ট্রেন্ড দেখে আসছে দর্শকরা। মূলত একই ধরনের একঘেয়েমি গল্প দেখতে দেখতে বিরক্ত হয়ে পড়েছে দর্শকমহল। আর তাতেই বাংলা টেলিভিশনের উপর থেকে আগ্রহ হারাচ্ছে সবাই। ফলস্বরূপ নামছে টিআরপি এবং বন্ধ হচ্ছে ধারাবাহিক। স্টার জলসা, জি বাংলার মতো চ্যানেল গুলি নিয়ে আসছে একগুচ্ছ নতুন ধারাবাহিক।

এই যেমন গতকালই জানা গেছে যে, মোট ৮ টি ধারাবাহিক আসতে চলেছে বাংলা টেলিভিশনে। যার মধ্যে ৪ টি আসছে জি বাংলায়, ২ টি স্টার জলসায় এবং ২ টি কালার্স বাংলায়। যার মধ্যে জি বাংলা এবং স্টার জলসার বেশ কয়েকটি নতুন ধারাবাহিকের প্রোমো আমরা ইতিমধ্যেই দেখে ফেলেছি। প্রোমোগুলি যে ভক্তদের মধ্যে বেশ সাড়া জাগিয়েছে তা বলাই বাহুল্য। আর এই দৌড়ে পিছিয়ে নেই কালার্স বাংলাও।সদ্যই এক নতুন ধারাবাহিকের প্রোমো শেয়ার করা হয়েছে কালার্স বাংলায়। প্রোমো দেখে বেশ পছন্দ হয়েছে দর্শকদের। বেশ নতুন ধরনের গল্প দেখানোর চেষ্টা করেছে কালার্স বাংলা। যদিও অনেকেই বলে থাকেন যে, কালার্স বাংলায় সম্প্রচারিত এই ধারাবাহিকের গল্পগুলি বেশ অন্যরকমের। ইদানিং ‘ইন্দ্রাণী’, ‘ক্যানিং-এর মিনু’ ইত্যাদির মত বেশ কিছু নতুন ধারাবাহিক এই চ্যানেলে এসেছে।

সম্প্রতি এই তালিকায় যোগ হল আরো একটি নতুন নাম। চ্যানেলের অফিশিয়াল সাইট থেকে রিলিজ হওয়া এই প্রোমো ইতিমধ্যেই বেশ সাড়া জাগিয়েছে দর্শকমহলে। আর এই প্রোমো বলছে একেবারেই ভিন্ন ধরণের গল্প। যার ট্যাগ লাইন ‘দিলদরিয়া প্রেমের ওজনদার গল্প’। অর্থাৎ দরদী প্রেম কিন্তু ওজনদার।ভাইরাল এই প্রোমোটিতে দেখা যাচ্ছে, সোহাগ অর্থাৎ ধারাবাহিকের নায়িকা ছাদে কাপড় শুকোচ্ছে আর বলছে নিজের জীবনের কথা। জানা গেল, এযাবৎ মোট ৩৪ জন পাত্রপক্ষ রিজেক্ট করেছে তাকে। শিক্ষিতা, ভালো পরিবার, ঘরে বাইরে মানিয়ে নেওয়ার ক্ষমতা থাকা সত্ত্বেও কেন তাকে এতোবার রিজেক্ট হয়েছে? এর কারণ হল নায়িকার ওজন।

হ্যাঁ, নায়িকা একটু মোটাসোটা আর সেই কারণেই পাত্রপক্ষ রিজেক্ট করে চলেছে তাকে। গল্পটা যে সত্যিই নতুন তা নিয়ে কোন সন্দেহ নেই। ধারাবাহিকের প্রোমো দেখে ইতিমধ্যেই উত্তেজিত এই চ্যানেলের অনুরাগীরা। অবশ্য বিরুদ্ধ মত যে একেবারেই আসেনি তাও নয়। বেশকিছু মানুষ এমনও বলেছে যে, ওবেসিটি আমাদের শরীরের জন্য ক্ষতিকর। তাই এসব গল্প দিয়ে ওবেসিটিকে জাস্টিফাই করা নাকি উচিত নয়।

Related Articles

Back to top button