Jannah Theme License is not validated, Go to the theme options page to validate the license, You need a single license for each domain name.
EntertainmentViral

সোশ্যাল মিডিয়া কাঁপাচ্ছে তিন বছরের খুদে মাইকেল জ্যাকসন, এই বাচ্চাটির নাচে ফিদা গ্ল্যাম কুইন মাধুরী, রইল ভিডিও

কথায় আছে কিছু মানুষের গুণ ঈশ্বর প্রদত্ত হয়। আর আমাদের চার পাশে এমন মানুষের অভাব নেই, যারা নিজের ভেতরে এই বিশেষ গুণ নিয়েই জন্মায়। আজকাল সোশাল মিডিয়ায় দৌলতে মানুষের এইসমস্ত প্রতিভা গুলি বিশ্ব দরবারে উপস্থাপনা করার লক্ষ্যে এক বিশেষ সুবিধা হয়েছে। প্রতিনিয়তই সোশ্যাল মিডিয়াতে এমন অনেক ভাইরাল ভিডিও আমরা দেখতে পাই, যেগুলিতে বিভিন্ন প্রতিভাবানদের দেখা মেলে। তেমনি এক ভিডিও সম্প্রীতি ভাইরাল হয়েছে।

ভিডিওটি টেলিভিশনের জনপ্রিয় ডান্স রিয়েলিটি শো ডান্স দিওয়ানের। যেখানে তিন বছরের এক ক্ষুদে মাইকেল জ্যাকসনের নাচ নেচে চক্ষু স্থির করে দিয়েছে জার্জ প্যানেলে বসে থাকা সকল জার্জদের।যেই বয়সে মানুষ ঠিক করে হাঁটতে পর্যন্ত পারে না, সেই বয়সে মাইকেল জ্যাকসনের পোশাক পড়ে তার মতন হুবহু নেচে সকলের মন জয় করে নিয়েছে ওই মিষ্টি খুদে। তার গুণের তারিফে পঞ্চমুখ শো এর বিচারক তথা বলিউডের এক নম্বর ডান্সার মাধুরি দিক্সিত।

ভিডিওটি নেটদুনিয়ায় আসতেই তা রাতারাতি ভাইরাল হয়ে গিয়েছে, এখনো অব্দি ২৩ লক্ষেরও বেশী মানুষ ভিডিওটি দেখে ফেলেছে, ভিডিওটি কে দেখে মাত্র তিন বছর বয়সী এই খুদের দুর্দান্ত নাচের ভক্ত হয়ে গেছে নেটদুনিয়া। নেট জগতের প্রত্যেকেই প্রশংসা করছেন খুদে এই অসামান্য প্রতিভার।

Related Articles

Back to top button