Jannah Theme License is not validated, Go to the theme options page to validate the license, You need a single license for each domain name.
EntertainmentViral

‘সোহিনীকে বিয়ে করে বহু কটাক্ষের সম্মুখীন হয়েছি’, ব্যক্তিগত জীবন নিয়ে মুখ খুললেন সপ্তর্ষি ওরফে পোখরাজ

বাংলা টেলিভিশনের অন্যতম জনপ্রিয় অভিনেতা হলেন সপ্তর্ষি মৌলিক (Saptarshi Moulik)। থিয়েটারের মঞ্চ দিয়ে কেরিয়ার শুরু হলেও আজ রীতিমত টেলিভিশন কাঁপাচ্ছেন তিনি। একটার পর একটা ধারাবাহিকে দূর্দান্ত অভিনয় করে যাচ্ছেন।

শ্রীময়ীতে ডিঙ্কার চরিত্রে অভিনয় করার পর এখন তাকে দেখা যাচ্ছে ‘এক্কা দোক্কা’র পোখরাজ রূপে। এই ধারাবাহিকে তার বিপরীতে দেখা যাচ্ছে ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী সোনামণি সাহাকে। সিরিয়াল শুরু হওয়ার সাথে সাথেই ভালোই জনপ্রিয়তা কুড়িয়েছে ‘রাধিরাজ’ জুটি।যাইহোক, সপ্তর্ষি যে একজন দূর্দান্ত অভিনেতা এই বিষয়ে তো কোনো সন্দেহই নেই মানুষের মনে। তবে এটা জানেন কি যে, অভিনয়ের পাশাপাশি দারুন লেখালেখিও করেন তিনি। সম্প্রতি টলি টাইম নামক এক ইউটিউব চ্যানেলের সাথে সাক্ষায়কারে বসেছিলেন অভিনেতা। আর সেখানেই উঠে এল নানান অজানা তথ্য।

এইদিন অভিনেতা বলেন, মানুষের জীবনে সোশ্যাল মিডিয়ার বিশেষ গুরুত্ব আছে বলে তিনি মনে করেননা। এখানে কোনো বিষয় নিয়ে প্রতিবাদ করাটাও বেকার। এই যেমন, তার স্ত্রী সোহিনী এবং তার বয়সের ফারাক নিয়ে তো আর কম কাটাছেঁড়া হয়না। সেই নিয়ে প্রায়শই নিন্দার ঝড় তোলেন নেটিজনরা।কিন্তু এইসব সমালোচনা তিনি কোনোদিনই বিশেষ গায়ে মাখেননি। তিনি বলেন, অভিনয়টা তারা মানুষের জন্য করেন তাই সেই নিয়ে কথা বলার অধিকার সকলের আছে। কিন্তু কে নিজের ব্যক্তিগত জীবনে কী করবে তা নিয়ে কথা বলার অধিকার কারোরই নেই।

তাই অভিনয় প্রসঙ্গে মানুষের প্রতিক্রিয়া শুনতে তার ভালোই লাগে। তাতে সেটা প্রশংসার হোক কি নিন্দার। কিন্তু তার ব্যক্তিগত জীবন নিয়ে কেউ মন্তব্য করবে এটা তিনি মোটেও মেনে নিতে রাজি নন। তাই এসব নিয়ে কোনো কথা শুনতেও চান না তিনি।

Related Articles

Back to top button