Jannah Theme License is not validated, Go to the theme options page to validate the license, You need a single license for each domain name.
EntertainmentViral

স্টাইলে হিন্দি গানে তুমুল নাচ করলেন এক সুন্দরী বৌদি, ইন্টারনেটে ব্যাপক ভাইরাল ভিডিও

বর্তমান যুগে বিনোদনের অন্যতম অঙ্গ হয়ে উঠেছে সোশ্যাল মিডিয়া। ডিজিটাল দুনিয়াতে আট থেকে আশি সকলের কাছেই মোবাইল ফোন এবং ইন্টারনেট পরিষেবার সুবিধা রয়েছে। দৈনন্দিন জীবনে বিজ্ঞানের অগ্রগতির সাথে পাল্লা দিয়ে চলতে গেলে প্রত্যেককেই এই মোবাইল ফোন ব্যবহার করতে হয়। কর্মব্যস্ত জীবনের মাঝে টিভি বা রেডিওতে সময় অতিবাহিত করা, প্রায় দেখা যায় না বললেই চলে। পকেট থেকে স্মার্টফোন বার করে মাত্র এক ক্লিকে সোশ্যাল মিডিয়ার দুনিয়ায় বিচরণ করতে পছন্দ করেন সকলেই।

এই সোশ্যাল মিডিয়াতে বিভিন্ন ধরনের ভিডিও বা ছবি পোষ্ট হয়। সোশ্যাল মিডিয়ার দৌলতে চোখের পলকে বিশ্বের যেকোন প্রান্তে একটি ভিডিও ছড়িয়ে পড়তে পারে। তাই তো অনেকেই নিজেদের প্রতিভা প্রদর্শনের জন্য ভিডিও বানিয়ে সোশ্যাল মিডিয়া দরবারে পোস্ট করে থাকেন। এখনকার নতুন ট্রেন্ড শর্ট ভিডিও বানানো। মাত্র ৩০ সেকেন্ডের ভিডিওতে নিজের প্রতিভা যেমন নাচ, গান বা অভিনয় করে সোশ্যাল মিডিয়ার লাইমলাইটে এসেছেন অনেকেই। সম্প্রতি এমনই এক ভিডিও ব্যাপক ভাইরাল হয়েছে যা নিয়ে আজকের এই প্রতিবেদন।ভাইরাল হওয়া ভিডিওতে দেখা গিয়েছে, এক বৌদি সবুজ লেহেঙ্গা পরা অবস্থায় দেখা গিয়েছে। তিনি ‘গুপ চুপ গুপ চুপ’ গানে তুমুল নাচ করেছেন। তাঁর আবেদনময়ী স্টাইল রাতের ঘুম কেড়ে নিয়েছে নেটিজেনদের। গানের তালে তাঁর শরীরী ভাঁজের খেলা সকলের হুঁশ উড়িয়ে দিয়েছে। ভিডিওটি ইন্টারনেটে আসতেই তা ব্যাপক ভাইরাল হয়েছে। ভিডিওটি ইতিমধ্যেই ৫ লাখের বেশি মানুষ দেখেছেন। আপনি যদি ভিডিওটি না দেখে থাকেন তাহলে অবশ্যই দেখে নিন।

Related Articles

Back to top button