Jannah Theme License is not validated, Go to the theme options page to validate the license, You need a single license for each domain name.
EntertainmentViral

৬০ বছর বয়সে সুন্দরী যুবতীদের সঙ্গে নতুন গান গেয়ে নেটদুনিয়া কাঁপালো বাদাম কাকু ভুবন বাদ্যকর, ভাইরাল ভিডিও

বাদাম ফেরি করা থেকে রাতারাতি ভাগ্য বদলে গেছে বীরভূমের দুবরাজপুর ব্লকের অন্তর্গত লক্ষীনারায়নপুর গ্রাম পঞ্চায়েতের কুড়ালজুড়ি, গ্রামের ভুবন বাদ্যকর। একটা সময় ছিল যখন গ্রামে গ্রামে বাদাম বিক্রি করে বেড়াতে ইনি। তার গল্প প্রত্যেকেরই জানা যারা,ভুবন বাদ্যকারকে চেনেন। যেখানে একসময় ভাঙ্গা কুঁড়েঘরে রাত কাটাতে হত সেই জায়গায় এখন তার রাজপ্রাসাদ মত সাজানো,

গোছানো বাড়ি রয়েছে। তবে রাতারাতি এই ভাগ্য বদলের প্রধান কারণ তার কাঁচা বাদাম গানটি।একসময় বাদাম বিক্রি করতে করতে তিনি এই গানটি গাইতেন এবং এই গানটি সোশ্যাল মিডিয়ায় একদিন আপলোড হয়ে ভাইরাল হওয়ার পরই ফেরিওয়ালা থেকে সেলিব্রেটি হয়ে ওঠেন । কাঁচা বাদাম গানটি সুপার-ডুপার হিট তা কারো অজানা নয়। দেশ থেকে বিদেশ বলা চলে পৃথিবীর কোনায় কোনায় এই গান ছড়িয়ে পড়েছে। এই গান গুলি হিট হওয়ার পর তিনি আবার বেশ কয়েকটি গান লিখেছেন এবং তা স্টুডিওতে রেকর্ডিং করিয়েছেন।তবে এবার এই ভাইরাল গায়ক কাঁচা বাদাম ছেড়ে আনছেন পাকা বাদাম। তার এই পাকা বাদাম কিন্তু কাঁচা বাদামের মত বিক্রি করার গান না এটা শুধু তার একটি নতুন গান। কদিন আগেই এই গান রিলিজ হয়েছে। নিজের ইউটিউব চ্যানেলে এই গানের অংশ তুলে ধরেছেন তিনি সেখানে তাকে দেখা যাচ্ছে তরতাজা যুবতীদের সঙ্গে কোমর দোলাতে। ‘Desi fame records’ ইউটিউব চ্যানেল থেকে পুরো গানটি রিলিজ করা হয়েছে। দুদিনে এই গান সাড়ে তিন হাজার মানুষের বেশি দেখেছে।

Related Articles

Back to top button