Jannah Theme License is not validated, Go to the theme options page to validate the license, You need a single license for each domain name.
Trending

মাস দেড়েক পূর্বে আলাপ, এর মধ্যেই বিয়ের দিনক্ষণ ঠিক করে ফেললেন টেলিপাড়ার জনপ্রিয় অভিনেত্রী রুপসা!

টলিপাড়ায় আবারো বাজতে চলেছে বিয়ের সানাই। ভালোবাসার বন্ধন কে বিয়ের বন্ধনে আবদ্ধ করতে ভালোবাসা দিবস কেই বেছে নিয়েছেন তেলিপাড়ার জনপ্রিয় অভিনেত্রী।

টলিপাড়ার জনপ্রিয় অভিনেত্রী রূপসা চট্টোপাধ্যায়ের বিয়ে নিয়ে বেশ কয়েকদিন ধরেই জল্পনা-কল্পনা চলছিল। সেই জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে খুব তাড়াতাড়ি বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন টেলিপাড়ার জনপ্রিয়

অভিনেত্রী রূপসা চট্টোপাধ্যায়।   মাস দেড়েকের   পরিচয়,  প্রথম দেখাতেই প্রেমে পড়া,  শোনা যাচ্ছে খুব তাড়াতাড়ি বাগদান পর্ব সেরে নিবেন অভিনেত্রী রূপসা চট্টোপাধ্যায়।  সেটা ছিল শুধু সময়ের অপেক্ষা মাত্র,  অপেক্ষার প্রহর গুছিয়ে এবার বিয়ের দিন প্রকাশ করলেন অভিনেত্রী রূপসা চট্টোপাধ্যায়, জানালাম কার সাথে হচ্ছে তার জীবনের বন্ধন। তিনি গ্ল্যামার দুনিয়ার কেউ নন,  তিনি হচ্ছেন কর্পোরেট জগতের একজন মানুষ,  তার নাম হচ্ছে সায়নদিপ সরকার।

রূপসার হবু বর সায়নদিপ সরকার বলেন মাস দেড়েক আগে এক বন্ধুর বাড়িতে রূপসার সঙ্গে আমার প্রথম দেখা।  আর সেই প্রথম দেখাতেই রুপসা কে আমার ভাল লেগে যায়।  সেই ভালো লাগার সম্পর্ককে আরও এক ধাপ এগিয়ে নিতে চলেছেন রুপসা সায়নদিপ, এখন থেকেই  সায়নদিপ  ‘ মিসেস সরকার’ বলে ডাকতে শুরু করছেন রুপসা চট্টোপাধ্যায়কে। গতকাল এক বিজ্ঞপ্তিতে সায়নদিপ সরকার জানান আগামী বছর ১৪ই ফেব্রুয়ারি আমরা দুজন বাগদান পর্ব সেরে নেব।

রূপসা চট্টোপাধ্যায়কে একাধিক সিরিয়াল করতে দেখা গিয়েছে।  সাম্প্রতিক তার একটি নতুন ওয়েব সিরিজ মুক্তি পেয়েছে ওয়েব সিরিজ টির নাম হচ্ছে ইন্সপেক্টর নলিনীকান্ত।

সবচেয়ে মজার বিষয় হচ্ছে রুপসা তার জন্মদিনে সবাইকে বলেছেন তিনি সিঙ্গেল আছেন।  কিন্তু তার সেই সিঙ্গেল জীবনের অবসান ঘটে আগমন হল সায়নদিপ সরকারের।  এ প্রসঙ্গে জানতে চাইলে রূপসা চট্টোপাধ্যায় বলেনঃ- কি করে কি হয়ে গেল আমি কিছুই বুঝতে পারিনি।  তবে সবাই আমাদের বিষয়টাকে পজিটিভলি দেখছে।  আবার কিছুটা ভয়ও হচ্ছে, কারণ সবাই খুব প্রশংসা করছে সে জন্যই।  রুপসা আরোও বলেন আমার জীবনে আগেও প্রেমের ছোঁয়া লেগেছিল, কিন্তু সে প্রেমকে আমি পূর্ণতা দিতে পারেনি।  এবার হয়তো সায়নদিপ সরকারের সাথে চার হাত এক করে নিজের ভবিষ্যৎ জীবনে পা রাখব।  এখন শুধু চার হাত এক হওয়ার অপেক্ষা।

Back to top button