Jannah Theme License is not validated, Go to the theme options page to validate the license, You need a single license for each domain name.
Viral

একটি লিপস্টিকের দামেই কেনা যাবে মুম্বাইয়ের গোটা ফ্ল্যাট! নীতা আম্বানির লিপিস্টিকের দাম শুনে চক্ষুচড়া নেটিজনদের

ইন্ডিয়ার সবচেয়ে ধনী ব্যক্তির মধ্যে একজন হলো ‘মুকেশ আম্বানি’র (Mukesh Ambani) স্ত্রী ‘নীতা আম্বানি’ (Nita Ambani) যিনি সব সময় সোশ্যাল মিডিয়ায় তাকে নিয়ে বিভিন্ন আলোচনা সমালোচনা করা হয় হয়ে থাকে। কখনো বিলাসবহুল সব কখন আবার ব্যবসার চুক্তির কারণে আবার কখনো সামাজিক কাজের কারণে কাজ কর্মের মাধ্যমে এসব বিষয় নীতা আম্বানি’ নতুন নতুন কিছু জানার সুযোগ হয়। তবে সমাজকর্মের পাশাপাশি ফ্যাশন এর মধ্যে আলোচনায় বিশেষ ভাবে ফুটে উঠেছে । এসকল কারণেই নারীদের কাছে আলোচনা ।

নীতা আম্বানির দামি জিনিসের শখের কথা প্রায়ই শোনা যায় । কিন্তু এইসব এখন অন্যরকম। ফ্যাশন সম্প্রীতি আইটেম গুলো সব সময় নীতা আম্বানির থাকে। আপনারা জানলে অবাক হবেন যে এটা নীতা আম্বানির এখন পোশাক নিয়ে নয় তার লিপস্টিক(lipstick) ব্যবহার করে তিনি আলোচনার মধ্যে। নীতা আম্বানি এখন ব্যবহার করে সেই লিবিসটিক এর টাকা দিয়ে মুম্বাই শহরে দামি একটি বড় ফ্ল্যাট কেনা যাবে ।

জানা গিয়েছে যে,মুকেশ আম্বানির স্ত্রীর নীতা আম্বানি কেমিক্যাল মিশ্রিত কোন জিনিস ব্যবহার করে না। লিপস্টিক থেকে শুরু করে ক্রিম ফেসওয়াস সব কিছুই তিনি বিদেশ থেকে আনা ব্র্যান্ডের জিনিসপত্র ব্যবহার করেন সে । যেসকল পণ্যের মধ্যে কোন কেমিক্যাল থাকেনা । এর দামি গহনা এবং দামি শাড়ি ভর্তি রয়েছে তাদের মুম্বাই বিলাসবহুল বাড়ির একটি অংশ ।

আমাদের মতো সাধারণ মানুষেরা সাধারণত ৫০ থেকে ১০০ টাকার মধ্যে লিপস্টিক ব্যবহার করে থাকেন। কিন্তু এধরনের কম দামি লিবিসটিক ছুঁয়েও দেখেন না নিতা আম্বানি । নীতা আম্বানির যেসকল লিপস্টিক ব্যবহার করে থাকে সেগুলোর দাম নাকি একটি হীরের দাম এর সমান । বিদেশ থেকে আমদানি করা লিপস্টিক ব্যবহার করে থাকেন নিতা আম্বানি । যে দামে মুম্বাই শহরে একটি দাবি ফ্ল্যাট কিনে নেওয়া যায়

আপনাদের জানিয়ে রাখি যে প্রায় কোটি টাকার কাছাকাছি পৌঁছে গিয়েছে নীতা আম্বানির এক একটি লিপস্টিক এর দাম তার ব্যবহৃত লিপস্টিকের দাম প্রায় ৭০ লক্ষ টাকা থেকে শুরু করে তার উর্ধে। শুধুমাত্র লিপস্টিক নয় তার পাশাপাশি সকল আসবাবপত্র তিনি ব্যবহার করেন তাঁর নিজের জন্য দামি জুতা এমনকি দামি ব্যাগ ব্যবহার করে থাকেন নিতা আম্বানি ।

Related Articles

Back to top button