Jannah Theme License is not validated, Go to the theme options page to validate the license, You need a single license for each domain name.
Bangla Serial

পেটের দাগ প্রমাণ দিচ্ছে খড়ির শারীরিক যন্ত্রণার! আজও শরীরে বহন করছেন পুরনো দগদগে ক্ষত!

বর্তমানে সোলাঙ্কি রায় বাংলা টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী। যাকে স্টার জলসার জনপ্রিয় সিরিয়াল ‘গানচারা’-এ অভিনেতা গৌরব চ্যাটার্জির বিপরীতে অভিনয় করতে দেখা যায়। এর আগে সোলাঙ্কিকে বড় পর্দা থেকে ছোট পর্দা সব জায়গায় দেখা গেলেও সাম্প্রতিক সময়ে চরিত্র হিসেবে তার জনপ্রিয়তা বেশ খানিকটা বেড়েছে। অনস্ক্রিন খারি ঋদ্ধি জোতি টেলিভিশন প্রেমীদের পছন্দ।

কিন্তু এই অভিনেত্রী সোশ্যাল মিডিয়ায় যতটা জনপ্রিয়, ততটাই তিনি টেলিভিশনের পর্দায়। তিনি প্রায় প্রতিদিনই নিজের বিভিন্ন ছবি ও ভিডিও পোস্ট করেন। আর সেখানে তার ভক্তরা তাকে প্রশংসায় ভাসিয়েছেন। সম্প্রতি এমনই একটি ছবি পোস্ট করলেও সেই ছবি দেখেই নানা প্রশ্ন উঠেছে নেটিজেনদের মধ্যে।

সোশ্যাল মিডিয়া পোস্টে, তিনি একটি ধূসর ক্রপ টপ এবং নীল ডেনিম জিন্স পরেছেন। আর সেই ধূসর লম্বা সোয়েটারের সাথে বুক চেরা। সেখান থেকে সোলাঙ্কি রায়ের উন্মুক্ত নাভি এবং সরু কোমর দেখা যায়। কিন্তু সেই নাভির চারপাশে দাগ রয়েছে। আর অভিনেত্রীর শরীরে এমন দাগ দেখে নানা প্রশ্ন করেছেন নেটিজেনরা। প্রকৃতপক্ষে, বর্তমান সমাজ যতই অগ্রগতি করুক না কেন, এখনও মেয়েদের শরীরে কোনো দাগ দেখলে কেউ তা চর্চা করতে দ্বিধা করে না।

কিন্তু অভিনেত্রী হয়েও কোনোভাবেই নিজের দাগ লুকাতে পারেননি সোলাঙ্কি। কারণ এই দাগের অনেক গুরুত্ব আছে। এই ছবির সঙ্গে অভিনেত্রী ক্যাপশনে লিখেছেন, ‘কারো কাছে সবচেয়ে সুন্দর গহনার মতো, আমি শরীরের এই দাগগুলো ধরে রেখেছি। এই দাগ আমাকে অতীতের গভীর ক্ষতের কথা মনে করিয়ে দেয় যেগুলো কাটিয়ে ওঠার জন্য আমি কঠিন লড়াই করেছি। যা কিছু ঘটে তা একটি কারণে ঘটে এবং সেই কারণেই আমি আজ যা আছি


কিন্তু চোটের কথা বললেন অভিনেত্রী? এমনকি অভিনেত্রী অতীতে কিছু সংগ্রামের সম্মুখীন হয়েছেন। তিনি বলেন, কলেজে পড়ার সময় তার শরীরের কিছু অংশ পুড়ে গিয়েছিল এবং সেই পোড়া দাগ তিনি এখনো বহন করছেন। অনেকেই প্লাস্টিক সার্জারির মাধ্যমে এই দাগ দূর করার পরামর্শ দিলেও তা করতে রাজি নন অভিনেত্রী। ছবিটি তাকে দিয়েছেন তার অনস্ক্রিন ডিও অনিন্দ্য চ্যাটার্জি।

Related Articles

Back to top button