Jannah Theme License is not validated, Go to the theme options page to validate the license, You need a single license for each domain name.
Bollywood

মেয়েকে বুকের দুধ খাওয়াচ্ছেন আলিয়া ভাট! ছবি ভাইরাল হতেই শোরগোল!

মা হলেন আলিয়া ভাট কিন্তু বয়সে মেয়েরা মহিলারা ক্যারিয়ার এবং বাড়িঘর সামলাতে হিমশিম খায় সে বয়সে তার ফুটফুটে কন্যা সন্তানকে একা হাতে সে নিজেই সামলাচ্ছেন বলিউডের প্রথম সারির এই অভিনেত্রী আলিয়া ভাট । এই সমস্ত সাহসী সিদ্ধান্ত কে সম্মান না জানিয়ে পারা যায় না সত্যিই একটি সম্মানজনক কাজ এটি ।যে সময় এই অভিনেত্রীর কেরিয়ার একদম ভালো ছিল ওই সময়ে বিয়ে করার সিদ্ধান্ত নেন এই বলিউড অভিনেত্রী আরেক বলিউড অভিনেতা রণবীর কাপুরের সঙ্গে ।

দুজনেরই বয়স অনেকটাই তফাৎ দেখা গেছে বিয়ের সময়। তাই স্বভাবতই মানুষের প্রচুর কটাক্ষের মুখে পড়তে হয়েছে বিয়ে করার সিদ্ধান্ত নেওয়ার সাথে সাথেই এই অভিনেত্রীর । আর তার সাথে সাথেই বিয়ের কয়েক মাস যেতে না যেতেই তার সন্তান হওয়ার কথা শুনেই মানুষের কথার মতে , সে যেন আগুনে ঘি ঢেলেছে। ছি ছি বলে নিন্দা জানিয়েছে সবাই। কেউ আবার বলেছে তার মানে ডাল মে কুছ কালা হ্যায়।

https://www.instagram.com/p/ClWGK8gsIkr/?utm_source=ig_embed&ig_rid=328738d5-bf2a-414d-939b-b7a75f19c396

তবে ওই সকল মন্তব্যকে দূরে সরিয়ে রেখে নিজের জীবনের মা হওয়ার পারফেক্ট যাবতীয় কাজ এবং শর্ত পালন করতেছেন সেই অভিনেত্রী । মেয়েকে সময় দেওয়ার সাথে সাথে বিভিন্ন সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয় গেল মেয়ের সঙ্গে এই বলিউড অভিনেত্রীর ব্যক্তিগত মুহূর্তের ছবি। নিজের সন্তানকে বুকের দুধ খাওয়াচ্ছেন আলিয়া ভাট । এই ছবিটি বলার ভুল এই বিষয়টি প্রতিটি মানুষের কাছে অস্বাভাবিক নয় বরং স্বাভাবিক। মা সন্তানের এখন তো ব্যক্তিগত এই মুহূর্ত হলেও প্রতিটি মানুষ এই মুহূর্তকে যাপন করেছে। প্রতিটি মা এবং প্রতিটি সন্তান এই মুহূর্তকে যাপন করেছে এমনটাই বলা যায়।

এই ছবিটি আসলে মানুষের বলার বল এ বিষয়টি মানুষের কাছে অস্বাভাবিকের কিছু নেই বরং এই কাজগুলোই মা হিসেবে সবাইকে করা দরকার । প্রতিটি মা এবং প্রতিটি সন্তানের এই মুহূর্তে আপন করেছেন এমনটাই বলা যায় ।

তবে সেই ছবি সামনে আসতেই ছি ছি পড়ে গেল নেট দুনিয়ায়। আসলে এই ধরনের দৃশ্য মানুষ সচরাচর চোখের সামনে দেখতে অভ্যস্ত নয়। ছবিতে নায়িকাকে দেখা গেছে লাল শাড়িতে সঙ্গে কপালে ছোট্ট একটা লাল টিপ সঙ্গে গলা এবং কানে গয়না। তবে অনেকেই দাবি করেছে এই ছবিটি এডিট করা। সত্যি কি তাই?
তবে সন্তানের এই সকল ছবি নেটদুনিয়ায় আসতেই অনেক মানুষ এটি নিয়ে ছি ছি বলতে শুরু করেন। আসলেই এই ধরনের ছবি মূলত সোশ্যাল মিডিয়ায় দেখে মানুষের অভ্যস্ত নয় । ছবিতে আলিয়া ভাট কে দেখা গেছে ছোট একটা লাল টিপ লাল শাড়িতে সঙ্গে গলা এবং কানের গয়না এই সকল বিষয় অনেকেই দাবি করছেন এই ছবিটি এডিট করা সত্যিই কি এই ছবিটি এডিট করা?

আসলেই এই ছবিটি এডিট করা সম্পূর্ণ একটা ভুয়া ছবি শুধুমাত্র খালি আর মুখ বসানো হয়েছে সেই ছবিতে দেখেন এই ছবিটি আপনাদের জন্য রইল । আপনারা বুঝতে পারেন কিনা দেখেন। আপনারা ছবিটির মধ্যে অনেক পার্থক্য দেখতে পাবেন যদি এই ছবিটি মানুষের কাছে পৌঁছায় মানুষ যদি দেখতে পায় সত্যিই মনে করবে এটা আসলে বলিউড অভিনেত্রী আলিয়া ভাট। কিন্তু আলিয়ার এই কন্যা সন্তানকে দেখতে অধীর আগ্রহে অপেক্ষা করছেন বিশেষ করে তার ভক্তরা । তার মেয়ের নাম রেখেছে রাহা ।

Related Articles

Back to top button