সৌমির সকল সরজন্ত্র এবার ফাঁস হলো,সৌমির সামনে নকল মিঠাইকে দাঁড় করালো উচ্ছে বাবু! এবার পালা শুধু সৌমির শাস্তির ,

জি বাংলার জনপ্রিয় সিরিয়াল ‘মিঠাই’। বর্তমানে, মিঠাইয়ের মতো একজনকে মনোহরার চারপাশে ঘুরতে দেখা যায়, যাকে সিদ্ধার্থ মনে করে মিঠাই ফিরে এসেছে এবং তাকে খুঁজে বের করার জন্য মরিয়া চেষ্টা করে। তবে মিথি ও হাল্লার পক্ষ প্রথম থেকেই সন্দেহ করছিল এটা কোনো ষড়যন্ত্র হতে পারে। সেখান থেকেই তাদের সন্দেহ হয় সৌমিকে।

আগের পর্বে দেখা গেছে মিথি, তোর্সা, সোম, রাজীব নন্দা, শ্রী এবং নীপা একটি চাবির ছাপ সহ একটি সাবান খুঁজে পান। আর সৌমির কাছ থেকে পেয়ে ওরা একটু অবাক হল। তারপর তারা ঠামির কাছে থাকা চাবির গুচ্ছের মধ্যে একটি চাবির প্রিন্ট দেখতে পায়। তখন ঠাম্মি বলে ওটা তাদের পেছনের গোডাউনের চাবি।

সেখান থেকে তারা বুঝতে পারে মিঠাইয়ের বাইকটি কেউ গোডাউন থেকে বের করেছে এবং এটি একটি ষড়যন্ত্র। এরপর তারা সৌমির বাড়ি থেকে নকল চাবি খুঁজে পায়। এবং সৌমীকে ফাঁসানোর জন্য তারা মিথি এবং সিদ্ধার্থের সামাজিক বিয়ের কথা বলে, এবার সেও সেই ফাঁদে পড়ে। তারপর সৌমি কাউকে ডেকে বলে যে তোমাকে আবার মনোহরার কাছে আসতে হবে আমি তোমাকে একটা চিঠি লিখব যা তুমি মনোহরায় নামবে।

এখন আসন্ন পর্বে দেখা যাবে সৌমির ঘোমটা উন্মোচিত হবে, অর্থাৎ সৌমি যাকে মিষ্টি সাজে মানহরাতে নিয়ে আসছিল তাকে সবাই ধরবে। সেই পর্বে সৌমিকে সবাইকে বলতে দেখা যাবে যে আপনি এই মেয়েটির সঙ্গে কোনো প্র্যাঙ্ক করছেন না! তারপর সিদ্ধার্থ পেছন থেকে এসে বলে, আমি যদি সৌমীর মজা করতাম! কিন্তু এটা একটা প্র্যাঙ্ক নয়। এই বলে সে নকল মিঠাই সৌমির সামনে নিয়ে আসে এবং বলে এখন দেখি কি করি। আমি তোমাকে এখন জেলে রাখব। সঙ্গে সঙ্গে পুলিশকে জানাব। আর এই কথা শুনে সৌমি ভয় পেয়ে গেল।

তাই সবাই পরের পর্ব দেখার জন্য উন্মুখ। সে কারণে যারা অনেক দিন ভেবেছিলেন তারা হয়তো ফিরে এসেছেন মিষ্টি! তারা সৌমির চক্রান্তের সেই নকল মিষ্টি দেখতে পাবে। আর পরের দিন সৌমি কী শাস্তি পান তা দেখার জন্য অধীর আগ্রহে রয়েছেন দর্শকরা।

About Shariful Islam

Check Also

সোনার ক্ষতি করতে গিয়েই কাল, এবার জেলের ভাত খাবে মিশকা!

স্টার জলসার জনপ্রিয় সিরিয়াল ‘অনুরাগের ছোঁয়া’। দীপা সূর্যর ভুলবোঝাবুঝি মিটতে যেন কতটা দীর্ঘ সময় পেরিয়ে …