Jannah Theme License is not validated, Go to the theme options page to validate the license, You need a single license for each domain name.
Bangla Serial

টিআরপির অভাবে বন্ধ হয়ে যাচ্ছে জলসার আরও এক জনপ্রিয় ধারাবাহিক! হয়ে গেলো ঘোষণা

নতুন বছরে একের পর এক ধারাবাহিক বন্ধের খাতায় নাম লেখাচ্ছে। আগে একটা ধারাবাহিক চলত যুগ যুগ ধরে। কিন্তু এখন খুব কম দিনের মধ্যেই ইতি টানতে হচ্ছে গল্পে। যদিও এর জন্য কিছু দর্শকরা বেশ খুশিই হচ্ছেন কারণ তারাও নতুন গল্প পাচ্ছে। আবার একদিকে কিছু দর্শক তাদের প্রিয় ধারাবাহিক সাথে প্রিয় অভিনেতাদের আর না দেখতে পারে মন খারাপ করছেন। এরই মধ্যে স্টার জলসায় টিআরপির অভাবে একের পর এক সিরিয়াল বন্ধ হয়ে গিয়েছে।

খুব শীঘ্রই এই চ্যানেলের আরও একটি জনপ্রিয় সিরিয়াল বন্ধ হতে চলেছে। কারণ স্টার জলসার হাতে এখন রয়েছে চারটি নতুন সিরিয়াল। আর তাই এই নতুনকে জায়গা করে দিতেই পুরাতনকে বিদায় জানাতে হচ্ছে। স্টার জলসায় আস্তে চলেছে নতুন ধারাবাহিক ‘মেয়ে বেলা’। আর তাই এবার বিদায় নিতে চলেছে ‘সাহেবের চিঠি’।

মাত্র ৭ মাস হয়েছিল এই ধারাবাহিক শুরু হয়েছে। এরইমধ্যে বিদায়ের খাতায় নাম লেখাল ‘সাহেবের চিঠি’। ৭ মাসেই ইতি টানল স্টার জলসার ‘সাহেবের চিঠি’ ধারাবাহিকটি। এই ধারাবাহিকের হাত ধরেই পর্দায় ফিরে এসেছিলেন ‘মোহর’ খ্যাত প্রতীক সেন। অভিনেত্রীর চরিত্রে ছিলেন দেবচন্দ্রিমা সিংহ রায়। কিন্তু আর এই জুটিদের পর্দায় একসঙ্গে দেখা মিলবে না ভেবেই বেশ মন খারাপ অনুরাগীদের।

প্রতীক এবং দেবচন্দ্রিমা অভিনীত এই ধারাবাহিক প্রথম প্রথম বেশ ভালই জনপ্রিয়তা পেয়েছিল। কিন্তু শেষের দিকে আর টেক্কা দিতে পারল না অন্য ধারাবাহিকগুলিকে। নতুন পুরনো নির্বিশেষে, বেশ কিছু ধারাবাহিকের উপরই মাঝে মধ্যেই চ্যানেলের কোপে পড়ছে। ‘সাহেবের চিঠি’কে নিয়েও গত কয়েকদিন ধরেই তোলপাড় চলছিল সোশ্যাল মিডিয়াতে।

টিআরপি কম থাকায় নতুন ধারাবাহিককে জায়গা করেদিতে বিদায় নিতে হল এই ধারাবাহিককেই। যদিও চ্যানেলের তরফ থেকে এখনও সিরিয়াল বন্ধের বিষয়ে অফিসিয়াল কোনও তথ্য তুলে ধরা হয়নি। তবে ধারাবাহিকের নায়িকা নিজেই সিরিয়াল বন্ধের ব্যাপারটি নিশ্চিত করেছেন বলে জানা যাচ্ছে। জানা গিয়েছে, আগামী ২৩ শে জানুয়ারি থেকে সাহেবের চিঠির টাইম স্লটে অর্থাৎ সন্ধে সাড়ে ছটার সময় সম্প্রচারিত হবে আলতা ফড়িং। ঐদিন থেকেই আলতা ফড়িংয়ের জায়গায় সম্প্রচারিত হবে ‘মেয়েবেলা’।

আজ ‘সাহেবের চিঠি’র শেষ দিনের শুটিং হবে। স্বাভাবিকভাবেই আবেগপ্রবণ গোটা টিম। অন্তিম দিনে সকলের আবেগপ্রবণ দৃশ্য ভিডিওর মাধ্যমে শেয়ার করে নিজের কলাকুশলীদের ধন্যবাদ জানিয়েছেন অভিনেত্রী ‘দেবচন্দ্রিমা’।

Related Articles

Back to top button