Jannah Theme License is not validated, Go to the theme options page to validate the license, You need a single license for each domain name.
Bollywood

বিশ্ববন্দিত শাহরুখ খান! ধনী অভিনেতাদের তালিকায় হলিউড সেলিব্রিটিদের পিছনে ফেলে এগিয়ে গেলেন বলিউডের কিং খান

দেশ ছাড়িয়ে বিদেশের মাটিতেও সমানভাবে জনপ্রিয়তা অর্জন করেছেন বলিউডের কিং খান শাহরুখ খান (shahrukh khan)। একাধিক চলচ্চিত্রে তাঁর দুর্দান্ত অভিনয়, মন ছুঁয়ে গিয়েছে দর্শকদের। আর সেই কারণেই আজকের দিনে বলিউডের কিং খান বলা হয় তাঁকে। ভারতের (india) পাশাপাশি বিদেশেও অসাধারণ ফ্যান ফলোয়িং দেখা যায় শাহরুখ খানের।

শুধুমাত্র অভিনয়ই নয়, বিনোদন দুনিয়ার পাশাপাশি উপার্জনের দিক থেকেও এগিয়ে রয়েছে শাহরুখ খান। রিপোর্ট বলছে, বিশ্বের সেরা ধনী অভিনেতার তালিকায় সেরা ৫-এর একজন হয়েছেন শাহরুখ খান। আর এই তালিকায় নিজের জায়গা করতে গিয়ে হলিউডের অনেক প্রবীণ সেলিব্রিটিদের পিছনে ফেলেছেন শাহরুখ খান।

সম্প্রতি ওয়ার্ল্ড অফ স্ট্যাটিস্টিকসের (world of statisticks) পক্ষ থেকে তাঁদের অফিসিয়াল ট্যুইটারে বিশ্বের ৮ জন ধনী অভিনেতার তালিকা শেয়ার করেছে। আর সেই তালিকাতেই দেখা গিয়েছে শাহরুখ খানের স্থান। অর্থাৎ রিল লাইফের বাদশা এবার বাস্তব জীবনেও বাদশা হয়ে উঠছেন। ধনসম্পদের দিক থেকে বেশ অনেকখানি এগিয়ে গিয়েছেন শাহরুখ খান।

এই তালিকা অনুযায়ী, শাহরুখ খান হলেন হিন্দি সিনেমার একমাত্র শিল্পী যিনি এই তালিকায় চতুর্থ নম্বরে রয়েছেন। ট্যুইটারের তথ্য অনুযায়ী, শাহরুখের মোট সম্পদের পরিমাণ ৭৭০ মিলিয়ন ডলার, যার মূল্য ভারতীয় টাকা অনুযায়ী ৬ হাজার ৩০০ কোটি টাকার বেশি। এমন পরিস্থিতিতে এবার আরও একটি বড় সাফল্যে নাম নথিভুক্ত হল কিং খানের।

দেখে নিন তালিকা-

জানিয়ে রাখি, বিশ্বের সবচেয়ে ধনী অভিনেতার ক্ষেত্রে শাহরুখ খান হলিউডের কিংবদন্তি টম ক্রুজকে ৬২০ মিলিয়ন ডলার (5090 কোটি), জ্যাকি চ্যানকে ৫২০ মিলিয়ন ডলার (4200 কোটি), জর্জ ক্লুনিকে ৫০০ মিলিয়ন ডলার (4100 কোটি) এবং ৫০০ মিলিয়ন ডলারের (4100 কোটি) মালিক রবার্ট ডি নিরো’কে পিছনে ফেলেছেন। অন্যদিকে কিং খানের চেয়ে এগিয়ে আছেন, ইংলিশ অভিনেতা জেরি সিনফেল্ড ১ বিলিয়ন (8200 কোটি), টাইলার পেরি ১ বিলিয়ন (8200 কোটি) এবং ডোয়াইন জনসন ৮০০ মিলিয়ন (6500 কোটি)।

Related Articles

Back to top button