Jannah Theme License is not validated, Go to the theme options page to validate the license, You need a single license for each domain name.
Tollywood

Dev-Srijala: শুভশ্রী, মিমি, নুসরত সবাই বাদ, এবার এক ছোবলে ছবি!

বাংলা ইন্ডাস্ট্রিতে এখন বেশ ভালোই যাচ্ছে সুপারস্টার দেবের সময়। তার বর্তমান ছবিটি বক্স অফিসে ভালো ব্যবসা করছে। করোনার সময়েও তার ছবি ‘টনিক’ দারুণ ব্যবসা করেছে। সম্প্রতি মিঠুন চক্রবর্তীর সঙ্গে ‘বাটারফ্লাই’ ছবিটি বক্স অফিসে দারুণ হিট করেছিল। আর খুব শিগগিরই বাঙালি দেশপ্রেমিক বাঘায়াতীনকে নিয়ে আরও একটি নতুন ছবি আনতে চলেছেন দেব।

দেবের প্রযোজনা সংস্থা পরিচালক অরুণ রায়ের ‘বাঘায়তীন’ ছবিতে মহিলা প্রধান মুখ বেছে নেওয়ার জন্য সোশ্যাল মিডিয়ায় বিজ্ঞাপন দিয়েছিল। এরপর থেকে বেশ কয়েকজন নারী অডিশনের জন্য আবেদন জমা দিয়েছেন। এরই মধ্যে একজনকে চূড়ান্ত করা হয়েছে বলে জানা গেছে। সূত্রের খবর, দেবের নতুন ছবিতে নায়িকা হতে চলেছেন শ্রীজলা দত্ত।

ছবি:ইন্টারনেট

ছবির নির্মাতারা দেবের ছবিতে মহিলা প্রধান চরিত্রে অভিনয় করার জন্য একটি নতুন মুখ খুঁজছিলেন। তাই অডিশনের মাধ্যমে দেবের নায়িকা হিসেবে চূড়ান্ত করা হয় শ্রীজলাকে। এ ছবির নায়িকার জন্য চলচ্চিত্র কর্তৃপক্ষের লোকজন বিভিন্ন কলেজে গিয়ে অডিশন নিয়েছেন। শেষ পর্যন্ত ৬ হাজার প্রার্থীর মধ্য থেকে নির্বাচিত হন শ্রীজলা।

নতুন এই নায়িকা ইঞ্জিনিয়ারিংয়ের ছাত্রী। নাম শুনে অনেকেই ভেবেছিলেন এই ছবিতে নায়িকার ভূমিকায় অভিনয় করতে পারেন বাংলা টেলিভিশন জগতের জনপ্রিয় অভিনেত্রী শ্রীজলা গুহ। কিন্তু তা সত্য নয়। বাঘাযতীনের নায়িকা টলিউড ইন্ডাস্ট্রিতে একেবারেই নতুন মুখ। দেবের হাত ধরেই অভিনয় জগতে প্রবেশ করতে চলেছেন তিনি।

জানা গেছে, আগামী ফেব্রুয়ারি থেকে ছবিটির শুটিং শুরু হবে। দেবের নতুন ছবিতে একটি বিশেষ চরিত্রে অভিনয় করবেন বাংলা সিরিয়ালের জনপ্রিয় মুখ রোহন ভট্টাচার্য। অরুণ রায় এর আগে ‘এগারো’, ‘বিনয় বাদল দিনেশ’-এর মতো ছবি পরিচালনা করেছেন।

Related Articles

Back to top button