Jannah Theme License is not validated, Go to the theme options page to validate the license, You need a single license for each domain name.
Bangla Serial

জন্মদিনের টুথপেস্ট খেয়ে ফেললেন মিঠাইয়ের নন্দা! তুমুল ভাইরাল ভিডিও

গত কয়েক সপ্তাহ ধরে, মিঠাই সিরিয়াল টিআরপি রেটিং শীর্ষে তাবার তাবার সিরিয়ালকে ছাড়িয়ে গেছে। আর এর ফলে দর্শকরা এই সিরিয়ালের প্রতিটি চরিত্রের প্রেমে পড়েছেন। আর ঠিক এই কারণেই মিঠাইয়ের প্রতিটি অভিনেতা-অভিনেত্রীর খুঁটিনাটি সম্পর্কে জেনেছেন দর্শকরা। আর এরই মধ্যে মিষ্টি দানাদার নন্দা তার জন্মদিনে টুথপেস্ট খেয়ে ফেললেন! (মিঠাই সিরিয়ালের অভিনেত্রী নন্দা কৌশাম্বী চক্রবর্তী তার জন্মদিনে টুথপেস্ট খাচ্ছেন)

আসলে নন্দা জি বাংলার মিঠাই সিরিয়ালের অন্যতম জনপ্রিয় চরিত্র। আর এই চরিত্রটি সুন্দরভাবে ফুটিয়ে তুলেছেন অভিনেত্রী কৌশাম্বী চক্রবর্তী। আগামীকাল কৌশাম্বী তার জন্মদিন উপলক্ষে কৌশাম্বীর সাথে মিঠাই অর্থাৎ সৌমি ত্রিশা কুন্ডু এবং তোর্সা অর্থাৎ তন্বী লাহা রায়ের সাথে রেস্তোরাঁয় যায়। সেখানে তারা পছন্দের খাবার খাচ্ছে আর দুষ্টু মিষ্টি মজা করছে।

আর এই মজার ভিডিওটি তারা সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন দর্শকদের সঙ্গে। আর সেই ভিডিওতে অভিনেত্রী কৌশাম্বীকে দাঁতের মাজন দিয়ে খুব দুষ্টু মিষ্টি কথা ও অঙ্গভঙ্গি করতে দেখা যায়। আর এ কথা শুনে হাসছেন তার দুই সহ-অভিনেত্রী। আবার হঠাৎ বিরিয়ানির কথা ভাবলেন।

আর মিঠাই তার জন্মদিনের কার্যক্রম রেকর্ড করছেন। তবে শুরুতে তার সহ-অভিনেত্রী কৌশাম্বীর কার্যকলাপ রেকর্ড করতে গেলে কৌশাম্বী বলেন, আজ আমার জন্মদিন নয়, আগামীকাল আমার জন্মদিন। আর এর জবাবে সৌমি ত্রিশা বলেন, আগামীকাল আপনাকে পাওয়া যাবে না ম্যাডাম।

প্রসঙ্গত, এই সিরিয়ালের সবচেয়ে বড় টুইস্ট হল মিঠাই এবং সিদ্ধার্থের ডিভোর্স কেস। ফলে দর্শকরা নির্দিষ্ট সময়ে সিরিয়াল দেখতে মারা যাচ্ছেন। আর গত পর্বে দেখা গেছে বিবাহ বিচ্ছেদের মামলায় আদালতে সিদ্ধান্তকে জিজ্ঞাসা করা হয়েছে, তিনি কি মিঠাইয়ের বিরুদ্ধে অভিযোগ করবেন? সিদ্ধার্থ একটা মজার উত্তর দেয়।

“মিষ্টি জিনিসগুলি জায়গায় রাখে না,” তিনি বলেছিলেন। তার হাত এবং পায়ের উপর তার কোন নিয়ন্ত্রণ নেই – এটি না ভাঙলে সর্বদা এটি ভেঙে দেয়। এবং এমন অদ্ভুত উত্তর শুনে বিচারকের চোখ কপালে উঠে গেল এবং তিনি খুব মজা পেলেন। তাছাড়া তাদের কথা শুনে পুরো আদালত এলাকা হাসিতে ফেটে পড়ে।

Related Articles

Back to top button