Jannah Theme License is not validated, Go to the theme options page to validate the license, You need a single license for each domain name.
Others

প্রথম কন্ডোম কিনতে গিয়েছিলাম . গোপন কথা ফাঁস করলেন করিনার নায়ক।

আগামী ২০ জানুয়ারি জি ফাইভে মুক্তি হতে যাচ্ছে সোশাল কমেডি ড্রামা ছত্রীওয়ালি । সিনেমার ট্রেলার লঞ্চের অনুষ্ঠানে হাজির ছিলেন কলাকোশলীরা।
আর ট্রেলার লঞ্চের অনুষ্ঠানে ব্যক্তিগতজীবনের কথা শেয়ার করলেন সিনেমার নায়ক সুমিত ভিয়াস।

দোকানে প্রথমদিন কন্ডম কিনতে যাওয়ার যে অভিজ্ঞতা সেটাই সকলের সঙ্গে শেয়ার করেছেন অভিনেতা সুমিত ভিয়াস। আসলে ছত্রীওয়ালি ছবির চিত্রনাট্য সূত্রে ট্রেলার লঞ্চ অনুষ্ঠানে কন্ডম প্রসঙ্গটি স্বাভাবিকভাবেই এই বিষযটি চলে আসে। সুমিত ভিয়াস বলেন, আমি যখন ইয়ং ছিলাম তখন অনেক সময় কন্ডম কিনেছি। আমাদের বাড়ির থেকে কয়েকটা গলি পরেই ওষুধের দোকান থেকে কন্ডম কিনতাম। আর এই বিষয়ে আমি নিজের কাছে নিজে খুব গর্বিত। কারণ আমি দায়িত্ববান। সুরক্ষিত যৌন জীবন পালন করার চেষ্টা করেছি। আমার সনে হয় সকল বয়সীদের জন্য সুরক্ষিত যৌন জীবন মেনে চলা উচিত।’

সুমিত ভিয়াস আজকের সমাজ ব্যবস্থাকে কটাক্ষ করে বলেন, ‘আজকের দিনেও সমাজ যৌনতা বিষয়টিকে নিয়ে অনেকেই খারাপ চোখে দেখে। যেন মনে হয়েআমরা এখনো প্রাচিন যোগে পরে আছি। আমাদের দেশে যৌনতা নিয়ে অনেক প্রতিবন্ধকতা রয়েছে, কিন্তু সেক্স এডুকেশন নিয়ে নয়।

ভারতীয়রা কন্ডম কিনতে কেন এত লজ্জা পায়? আগে যেমন ঘনিষ্ট দৃশ্য মানেই দুজনের মধ্যে ফুল চলে আসত সেই রকম চিন্তাভাবনা আজও অনেকে পোষণ করেন। যুব সমাজ কেন কন্ডম কিনতে লজ্জা পায় আমি সত্যিই জানি না।’

ছেলেদের সুরক্ষিত যৌন জীবনের টিপস দেওয়া হয়েছে ছত্রীওয়ালি ছবিতে। এই বিশেষ সামাজিকবার্তা প্রতিটি ঘরে পৌঁছে দেওয়াই ছত্রীওয়ালি ছবির মূল লক্ষ্য। অভিনেতা সুমিত ভিয়াসের বিপরীতে অভিনয় করতে দেখা যাবে রকুল প্রীত সিংকে।

কন্ডোম ফ্যাক্টরির কোয়ালিটি কন্ট্রোল ম্যানেজারের ভূমিকায় অভিনয় করতে দেখা যাবে এই বলি নায়িকাকে। এই পেশায় প্রথম দিকে লজ্জা পেলেও পরে সুরক্ষিত যৌন জীবনযাপনের গুরুত্ব উপলোব্ধি করেন। তারপরেই সব লজ্জা ঝেড়ে ফেলেন। সেই প্রেক্ষিতেই এগবে সিনেমার গল্প।

ছবি প্রসঙ্গে রকুল বলেন, ‘ এটা আমার ড্রিম প্রোজেক্ট। সিনেমা রিলিজের পর আমার ফ্যানদের হয়তো আমি খুশি করতে পারব। একদম অন্য ধরনের একটি ছবি। আর চরিত্রটাও সম্পূর্ণ আলাদা। আমাদের সকলের কঠোর পরিশ্রম আশা করি সফল হবে। এই ছবি দর্শকের পছন্দ হবে বলেই আমাদের সকলের আশা।’

Related Articles

Back to top button