Jannah Theme License is not validated, Go to the theme options page to validate the license, You need a single license for each domain name.
Viral

এখানে গেলেই পোশাক খুলে ফেলছে মেয়েরা! নাকানিচোবানি খাচ্ছে পুলিশ! আপনিও যাবেন নাকি?

পৃথিবীর জনপ্রিয় ট্রাভেল এবং পর্যটন স্থান হচ্ছে প্যারিসের আইফেল টাওয়ার ,। আর ঠিক ঐ জায়গার সামনে আসেই পোশাক খোলে ফেলে দুই মহিলা । এই ব্যাপারটা নিয়ে ব্যাপক তোলপাড় শুরু হয়ে গিয়াছে পুরো প্যারিস শহরে । মুহূর্তের ভিতরে ভাইরাল হয়ে গেল ব্যাপারটি । সোশ্যাল মিডিয়াতেও এটা এখন ব্যাপক ভাইরাল হয়ে গেছে ।

সোশ্যাল মিডিয়া এখন একটি মাত্র ভিডিও শেয়ার করা হয়েছে সেখানে দেখা যাচ্ছে ঐ দুই মডেল অভিনেত্রী তাদের পোশাক খোলে ক্যামেরার সামনে বিকিনিতে দেখা গিয়াছে ।সেই দুই মহিলার নাম গ্যাব্রিয়েলা ভার্সিয়ানী এবং গ্যাবিলি। ঠিক তাদের পিছনেই রয়েছে প্যারিসের আইফেল টাওয়ার । ভিডিওতে এই দুইজন মডেলকে এইসব অবস্থায় দেখে তাদের সঙ্গে যোগাযোগ করেছেন ওই জায়গার স্থানীয় পুলিশকর্মীরা ।
আসলে ওই দুই মডেল বিকিনির ব্যবসার প্রচার করতে আইফেল টাওয়ারে যান। তখন বিশেষ কিছু হয়নি। তবে সমস্যা তৈরি হয় এই ভিডিওগুলি তারা ইনস্টাগ্রামে পোস্ট করার পর। তারপর সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীরা নানাভাবে কটুক্তি করতে শুরু করে তাদের উদ্দেশ্যে। যে দুটি ভিডিও সামনে এসেছে তাতে দেখা গেছে দুটি মেয়ে লম্বা কালো কোট পরে রয়েছে।

মূলত এই দুই মহিলা মডেল আইফেল টাওয়ারে যান তাদের বিকিনির ব্যবসার প্রচার করতে
সেখানে অবস্থান করার কিছুক্ষন পর তারা তাদের পরারা কোটগুলি খুলতে আরাম্ব করে এবং শেষে তাদের লাল বিকিনি সহ দেখা গিয়েছে । এই সকল কান্ড দেখে চার দিক থেকে লোকজন ভীড় করতে থাকে । কয়েকজন পুলিশ সেখানে আসে ভীড় নিয়ন্ত্রণ করতে। পুলিশকর্মীরা দুই মহিলাকে বলে এলাকা ছেড়ে চলে যেতে।

জানা গেছে এই ঘটনার সঙ্গে জড়িত আরো একটি মেয়ে যার নাম ভেনেসা লোপেজ। তিনি গ্রেফতার হতে হতে বেঁচে গেছেন। একটি বিকানের বিজ্ঞাপনে কাজ করছিলেন এবং বলা হয় যে তিনি এটি করতে পারেন না। এরপরে তিনি পুলিশ কর্মীদের বোঝাতে চাইছিলেন। তখন কর্মীরা মডেলদের কে দেখিয়ে বলে এটা নিয়ম বিরোধী এবং পর্যটন কেন্দ্রে এই কাজ করা যায় না।

জানা গেছে এই ঘটনার সঙ্গে সংপৃক্ত আরো একটি মেয়ে যার নাম ভেনেসা লোপেজ। তারা সেখনে গিয়ে কোনোরকম পুলিশ গ্রেফতারের হাত থেকে বেচে গিয়েছে । বিকানের বিজ্ঞাপনের কাজ করছিল তারা । পুলিশ তাদেরকে বলে এগুলো সব করতে পারে না এরপর তারা পুলিশ কর্মীদেরকে বোঝাতে চেয়েছিল । তখন কর্মীরা মডেল কর্মীদেরকে দেখিয়ে বলল যে এটা পর্যটনকেন্দ্র এখানে এসব কাজ করা যায় না ।

Related Articles

Back to top button