Jannah Theme License is not validated, Go to the theme options page to validate the license, You need a single license for each domain name.
Hollywood

ঠাকুরমার বলে দেওয়া , রশ্মিকার সৌন্দর্যের রহস্য কী

দক্ষিণের জনপ্রিয় অভিনেত্রী তার পরেও, বলিউডে তাঁর পরিচিতি কম নয়। অল্লু অর্জুনের বিপরীতে অভিনয় করে এর আগেই নজর কেড়েছিলেন। অমিতাভ বচ্চন অভিনীত ‘গুডবাই’ ছবির হাত ধরে সম্প্রতি বলিউডেও অভিষেক ঘটেছে নায়িকার। অভিনেত্রী হিসাবে নিজেকে প্রমাণ করেছেন রশ্মিকা।

রশ্মিকার ফিটনেসে অনুপ্রাণিত হয়েছেন তাঁর হাজারো অনুরাগী। শুধু কি ফিটনেস! রশ্মিকার ত্বকও যথেষ্ট সুন্দর। রূপটানহীন ত্বকেও যেন ঠিকরে বেরোয় জেল্লা। একটি সাক্ষাৎকারে রশ্মিকা জানিয়েছেন, ত্বক যত্নে রাখতে খাওয়াদাওয়ার প্রতি বিশেষ নজর দেন। যে খাবারগুলি থেকে ত্বকে সমস্যা দেখা দিতে পারে, যথাসম্ভব সেগুলি এড়িয়ে চলেন।

তেল-মশলাদার খাবার পাতে নেন না একেবারেই। বারোমাস সানস্ক্রিন ব্যবহার করেন। এ ছাড়াও নিয়ম করে ত্বকে ভিটামিন সি সিরাম লাগাতে ভোলেন না। ত্বক ভাল রাখতে ময়শ্চারাইজ়ার যে কতটা গুরুত্বপূর্ণ, তা বিভিন্ন সাক্ষাৎকারে জানিয়েছেন তিনি। রোজের রূপরুটিনে নিজেও ময়েশ্চারাইজ়ার রাখেন। শুটিংয়ের পর অনেকটা সময় নিয়ে মেক আপ তোলেন। প্রতি রাতে ঘুমাতে যাওয়ার আগে সঠিক নিয়মে ক্লিনজিং, টোনিং, ময়েশ্চারাইজ়িং করেন নায়িকা।

ত্বকের যত্নে রশ্মিকা ভরসা রাখেন ঘরোয়া টোটকার উপর। ঠাকুরমার বলে দেওয়া ফেস প্যাকেই ভরসা রাখেন নায়িকা। ভাত চটকে তার সঙ্গে হলুদ মিশিয়ে বাড়িতেই বানিয়ে নেন ফেস প্যাক। ত্বকের যত্ন নিতে তৈলাক্ত খাবার থেকে দূরে থাকেন। শাকসব্জি, ফলের মতো খাবার বেশি করে খান তিনি। সানস্ক্রিন মাখতে কখনও ভোলেন না ‘পুষ্পা ২’-র শ্রীবল্লি। এমনকি শীতকালেও সানস্ক্রিন না মেখে বাড়ি থেকে বেরোন না। ভিটামিন সি সিরাম ব্যবহার করেন নায়িকা।

Back to top button