Jannah Theme License is not validated, Go to the theme options page to validate the license, You need a single license for each domain name.
Viral

শাড়ি পরে জিম! নেট দুনিয়ার মজে ভাইরাল ভিডিওতে

Gym Video: সম্প্রতি তেমনই একটি ভিডিও ভাইরাল হয়েছে। যেখানে দেখা যাচ্ছে, এক মহিলা শাড়ি পরে জিম করছেন। তাঁর শরীরচর্চার সেই ভিডিওই ভাইরাল হয়ে গিয়েছে।

কলকাতা: ইন্টারনেটের দৌলতে হাতের মুঠোয় পৃথিবী। হেন কোনও তথ্য নেই , যা ইন্টারনেটে পাওয়া যায় না। প্রযুক্তির উন্নতিতে মেসেজও আজ আর টাইপ করতে হয় না। মুখে বলে দিলেই তা নিজে থেকে টাইপ হয়ে যায়। তার উপর সোশ্যাল মিডিয়া তো আরও বেশি করে মানুষকে গোটা বিশ্বের সঙ্গে পরিচিত করে দিয়েছে। বিশ্বের কোন প্রান্তে কী হচ্ছে, তা এক মুহূর্তে জেনে ফেলতে পারছেন সকলে। সম্প্রতি তেমনই একটি ভিডিও ভাইরাল (Viral Video) হয়েছে। যেখানে দেখা যাচ্ছে, এক মহিলা শাড়ি পরে জিম (Gym) করছেন। তাঁর শরীরচর্চার সেই ভিডিওই ভাইরাল হয়ে গিয়েছে।

শাড়ি পরে মহিলার জিম করার ভিডিও ভাইরাল-

সম্প্রতি নেট দুনিয়ায় একটি ভিডিও ভাইরাল হয়েছে। ভিডিওটি সোশ্যাল মিডিয়া হ্যান্ডলে পোস্ট করা হয়েছে রিনা সিংহ নামে এক মহিলার অ্যাকাউন্ট থেকে। ভিডিওতে তাঁকে দেখা যাচ্ছে, শাড়ি পরে জিম করতে। শাড়ি পরেই তিনি জিমে নানারকমের কসরত করছেন। সঙ্গে ক্যাপশনে লেখা রয়েছে, এটা তো সবে শুরু। মুহূর্তে সেই ভিডিও ভাইরাল হয়ে যায়। ইতিমধ্যেই ভিডিওটির ভিউ ৩৩ মিলিয়ন ছাড়িয়ে গিয়েছে। এছাড়াও, প্রায় সাড়ে ৯ লক্ষ লাইকও পড়ে গিয়েছে। নেটিজেনরা কমেন্টেও ভরিয়েছেন তাঁকে। কেউ কেউ আবার সমালোচনাও করতে ছাড়েননি অবশ্য। তাঁদের প্রশ্ন, কীভাবে জিমে শাড়ি পরার অনুমতি দেওয়া হল। তাঁরা কেউ কমেন্ট করেছেন যে, এই ধরনের ভিডিও প্রচার করা উচিত নয়। ওঁকে দেখে বহু মানুষ শাড়ি পরে জিম করার চেষ্টা করবেন এবং তাতে বিপদের সম্ভাবনা রয়েছে। রিনা সিংহের সোশ্যাল মিডিয়া হ্যান্ডলে চোখ রাখলে দেখা যাবে সেখানে একাধিক শরীরচর্চার ভিডিও পোস্ট করা হয়েছে।

প্রসঙ্গত, তবে, এই প্রথমবার নয়। এর আগেও শাড়ি পরে জিম করার ভিডিও ভাইরাল হয়েছিল সোশ্যাল মিডিয়ায়। চেন্নাইয়ের এক মহিলা, যাঁর বয়স ৫৬ বছর, তাঁকে দেখা গিয়েছিল শাড়ি পরে জিম করতে।

Related Articles

Back to top button