Jannah Theme License is not validated, Go to the theme options page to validate the license, You need a single license for each domain name.
Hollywood

পাঠানের জন্য কত টাকা নিয়েছেন?’ ভক্তদের প্রশ্নে জবাবে যা বললেন শাহরুখ

আর মাত্র কিছুদিনের অপেক্ষা। তারপরেই সিলভার স্ক্রিনে আসতে চলেছে শাহরুখ খান জন আব্রাহাম ও দীপিকা পাডুকোন অভিনীত বহুল প্রতিক্ষীত মুভি পাঠান। মুক্তির আগেই চরম বিতর্কে জড়িয়ে পরেছে পাঠানের প্রথম গান বেশরম। দীপিকার গেরুয়া মনোকিনি নিয়েই তৈরি হয়েছিল যত সমস্যা। হাজার বিতর্কের মাঝে ১১ জানুয়ারি রাজ ফিল্মসের তরফে মুক্তি পায় পাঠানের ট্রেলার। গেরুয়া মনোকিনি বিতর্ক উড়িয়ে পাঠানের ট্রেলারে শাহরুখ-দীপিকা-জনের জাদুতে বুঁদ সিনেপ্রেমী। ২৫ জানুয়ারি ছবি মুক্তির আগে প্রচারে ব্যস্ত পাঠান শাহরুখ। বৃহস্পতিবার ভক্তদের সঙ্গে সময় পার করেন কিং খান। সেখানেই একজন শাহরুখের কাছে জানতে চান এই ছবিতে অভিনয়ের জন্য তিনি কত টাকা পারিশ্রমিক নিয়েছেন। ফ্যানের প্রশ্নে শাহরুখের জবাব শুনলে হাসি আটকাতে পারবেন না

দশ মিনিটের সেশনে এক নেটিজেন শাহরুখকে জিজ্ঞাসা করেন, পাঠান কে লিয়ে কিতনে ফিস লিয়ে? অর্থাৎ পাঠান
ছবির জন্য কত টাকা পারিশ্রমিক নিয়েছেন? মজার ছলে শাহরুখ বলেন, আপনার পরবর্তী ছবির জন্য কি আমার সঙ্গে চুক্তিবদ্ধ হবেন? বাদশাহী স্টাইলে শাহরুখের এই প্রত্যুত্তর ভাইরকাল হয়ে যায় নেটপাড়ায়। মাইক্রো ব্লগিং সাইট টুইটারে একেবারে হাসির রোল। লাইক-কমেন্ট আর বিশেষ করে হসির ইমোজিতে ভরে গিয়েছে কমেন্ট বক্স।

পাঠান মুক্তি আগে ভক্তদের সঙ্গে কোয়ালিটি সময় কাটালেন শাহরুখ। যা কোনও দিন কোনও তারকা করেননি এবার সেটাই করে দেখিয়েছে বলিউডে বাদশা শাহরুখ খান। অনন্ত অভিনেতার ভক্তদের কিন্তু এমনটাই দাবি। মুম্বইয়ের একটি পাঁচতারা হোটেলে বেশ কয়েকজন ভক্তদের নিয়ে অনেকটা সময় কাটিয়েছেন শাহরুখ খান। সবচেয়ে মজার বিষয় ঘড়ির কাঁটায় যখন রাত দুটো তখন সেই হোটেলের রুমে অনুরাগীদের নিয়ে সময় কাটিয়েছেন কিং খান।

চরম ব্যস্ত শিডিউলের মধ্যে শুধু ভক্তদের মন রক্ষা করেছেন বললে হয়তো কম বলা হবে, কারণ চুমু চেখে দেখতে নিজের গাল পর্যন্ত বাড়িয়ে দিয়েছেন পাঠান শাহরুখ খান। সোশাল মিডিয়ায় শাহরুখের সেই ভক্ত ছবি শেয়ার করে তাঁর মানবিক দিকটিতে আরও একবার সকলের সামনে তুলে ধরেছেন। পাঠান বিতর্ক কোনওভাবেই শাহরুখ ভক্তদের প্রভাবিত করতে পারেনি। ফ্যানেদের সঙ্গে সময় কাটানোর পর তাঁদের হাতে নিজের সই করা একটি পোস্টেরও তুলে দিয়েছেন বলিউড সুপারস্টার শাহরুখ খান। পাঠানের পরে শাহরুখকে দেখা যাবে অ্যাটলি পরিচালিত আগামী ছবি জওয়ান ও রাজকুমার হিরানির ডাঙ্কিতে।

Back to top button