Jannah Theme License is not validated, Go to the theme options page to validate the license, You need a single license for each domain name.
Viral

ব্যস্ত রাস্তায় চলন্ত স্কুটিতে জড়িয়ে ধরে আদর! বাস্তবের ‘নায়ক-নায়িকা’র খোঁজে পুলিশ

ছেলেটি স্কুটি চালাচ্ছেন এবং সামনে থেকে তাঁকে জড়িয়ে বসে রয়েছেন এক যুবতী। এই রকম মুহূর্তের একটি ভিডিয়ো নেটমাধ্যমে ছড়িয়ে পড়ায় তা লখনউ পুলিশের দৃষ্টি আকর্ষণ করেছে। অভিনেতা মোটরবাইক চালাচ্ছেন, নায়কের সামনে বসে তাঁকে আষ্টেপৃষ্টে জড়িয়ে রয়েছেন তাঁর নায়িকা। এমন ‘স্টান্ট’-এর দৃশ্য সচরাচর সিনেমা বা ওয়েব সিরিজ়ে দেখা যায়। কিন্তু রোম্যান্সে ভরপুর এই দৃশ্য বাস্তবে দেখা গেল লখনউয়ের রাস্তায়।

মঙ্গলবার রাতের ঘটনা। লখনউয়ের রাস্তা তখন ব্যস্ত। ওই রাস্তা দিয়েই স্কুটি চালিয়ে যাচ্ছিলেন যুগল। কিন্তু তাঁদের দু’জনের বসার ধরন নজর কাড়ার মতো। ছেলেটি স্কুটি চালাচ্ছেন এবং তাঁকে সামনে থেকে জড়িয়ে বসে রয়েছেন এক যুবতী। বাইকে অন্তরঙ্গ ভাবে বসে প্রেমে ডুব দিয়েছেন তিনি। এই রকম মুহূর্তের একটি ভিডিয়ো নেটমাধ্যমে ছড়িয়ে পড়ায় তা লখনউ পুলিশের দৃষ্টি আকর্ষণ করেছে। যদিও ওই ভিডিয়োর সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন।

লখনউ পুলিশের ডেপুটি কমিশনার অপর্ণা রজত কৌশিক এই প্রসঙ্গে জানিয়েছেন যে, ওই যুগলকে খুঁজে বের করার জন্য পুলিশের দু’টি দল মোতায়েন করা হয়েছে। ঘটনাটি লখনউয়ের হজরতগঞ্জ এলাকায় ঘটেছে বলে পুলিশ নিশ্চিত করেছে।

যুগলের সন্ধান পেতে হজরতগঞ্জের নিকটবর্তী এলাকার সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখা হচ্ছে। মোটর ভেহিকল আইন অনুযায়ী, দু’জনের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে বলে পুলিশ সূত্রের খবর। জনসমক্ষে অশ্লীলতা ছড়ানোর অভিযোগও দায়ের করা হবে বলে জানিয়েছে লখনউ পুলিশ।

Related Articles

Back to top button