Breaking News

নতুন নায়কের সঙ্গে জি বাংলায় ফিরছেন ‘মাধবীলতা’ শ্রাবণী ভূঁইয়া চলুন জেনে নেই বিস্তারিত……

বাংলা টেলিভিশনে‌ এখন সিরিয়াল বন্ধের হিড়িক একের পর এক সিরিয়াল বন্ধ হয়ে শুরু হচ্ছে নতুন ধারাবাহিক। কিছুদিন আগেই স্টার জলসার পর্দায় বন্ধ হয়েছে ধারাবাহিক মাধবীলতা। মাত্র তিন মাস চললো। কিন্তু এই স্বল্প সময়েই এই ধারাবাহিক মন জিতে নিতে নেয় এর দর্শকদের।

এই ধারাবাহিকে মাধবীর চরিত্রে দর্শকদের মন জয় করেছেন অভিনেত্রী শ্রাবণী ভূঁইয়া। ‘রাখি বন্ধন’ সিরিয়াল দিয়ে তার অভিনয় জীবন শুরু হয়। এরপর একের পর এক ‘কনক কাঁকন’, ‘জীবনসাথী’, ‘মাধবীলতা’ ধারাবাহিকে অভিনয় করেন। এরপর আর কোনো সিরিয়ালে দেখা যায়নি তাকে।

টালিপাড়ায় বেশ কিছুদিন ধরেই গুঞ্জন চলছিল নতুন সিরিয়াল নিয়ে ফিরছেন শ্রাবণী। গুঞ্জন ছিল যে তিনি মন ফাগুন ছবিতে শন ব্যানার্জির বিপরীতে মহিলা প্রধান চরিত্রে অভিনয় করতে চলেছেন। এমনকি সৈয়দ আরেফিনের সঙ্গে ‘মাধবী’ ওরফে শ্রাবণী জুটি বাঁধছেন বলেও গুঞ্জন রয়েছে।

তবে এই দুই নায়কের কেউ নয়, একেবারে নতুন একজন অভিনেতার সঙ্গে জুটি বাঁধতে যাচ্ছেন বলে জানা গেছে। মাত্র তিন মাস পর সবাইকে অবাক করে হঠাৎ ডিমেনশিয়ার ধারা থেমে গেল! বরাবরের মতো এবারও সিরিজ বন্ধের খবরে চমকে দিলেন ধারাবাহিকের অভিনেতা-অভিনেত্রীরা! ভাল টিআরপি সত্ত্বেও, শ্রাবণী বিধ্বস্ত হয়েছিল কারণ এই সিরিয়ালটি মাত্র ৩ মাসে বাতিল হয়ে গিয়েছিল। তার ভক্তরাও তাকে পর্দায় মিস করছেন।

অনেকেই অনুরোধ করেছেন।আর এবার ফিরছেন তিনি। কিন্তু স্টার জলসা নয়। জি বাংলার নতুন ধারাবাহিকে! আপাতভাবে জানা গেছে, এই নতুন ধারাবাহিকের নাম ‘মুকুট’! ব্লুজ প্রোডাকশনের নতুন ধারাবাহিকের নতুন নায়কের সঙ্গে দেখা যাবে অভিনেত্রীকে! জানা গেছে নতুন নায়কের নাম রায়ান!

উল্লেখ্য, কিছুদিন আগে ব্লুজের নতুন একটি মিউজিক ভিডিও প্রকাশিত হয়েছে। ভিডিওটির নাম ‘চাঁদনী রাত’। আর এই ভিডিওতে অভিনয় করেছেন ‘মাধবীলতা’ খ্যাত শ্রাবণী।

About Shariful Islam

Check Also

সোনার ক্ষতি করতে গিয়েই কাল, এবার জেলের ভাত খাবে মিশকা!

স্টার জলসার জনপ্রিয় সিরিয়াল ‘অনুরাগের ছোঁয়া’। দীপা সূর্যর ভুলবোঝাবুঝি মিটতে যেন কতটা দীর্ঘ সময় পেরিয়ে …