Jannah Theme License is not validated, Go to the theme options page to validate the license, You need a single license for each domain name.
Bangla Serial

মিঠাই হিট কিন্তু মিঠি ফ্লপ তবু ‘মিঠাই-এর থেকেও ‘মিঠি’কে বেশি পছন্দ’ করে সৌমীতৃষা কুণ্ডু!

বাংলা টেলিভিশনের জনপ্রিয় সিরিয়াল এখন ‘মিঠাই’। দর্শকদের বিচারে বাংলার টপারের তকমা পেয়েছে ধারাবাহিক ‘মিঠাই’। একের পর এক নতুন চরিত্র এসেছে এই সিরিজে। এর সঙ্গে পুরনো চরিত্রগুলোও চলে গেছে। সিরিজের শুরু থেকেই মিঠাই ও উচ্ছেবাবুর দুষ্টু-মধুর সম্পর্ক দর্শকদের মুগ্ধ করেছিল।

উল্লেখ্য, মিঠাই চরিত্রে অভিনয় করছেন সৌমিত্রীষা কুন্ডু এবং উচ্ছেবাবুর চরিত্রে অভিনয় করছেন অদ্রিত রায়। মিঠাইয়ের মৃত্যুর পরে, এই সিরিজটি টিআরপিতে ঊর্ধ্বমুখী প্রবণতা দেখেছে কারণ প্লটটি ঘুরে গেছে। গত কয়েক মাসে এটি টিআরপি তালিকায় ষষ্ঠ, সপ্তম এবং অষ্টম স্থানে রয়েছে। সম্প্রতি টিভি পর্দায় এই ধারাবাহিকটির দুই বছর পূর্ণ হলো।

এছাড়া আরও অনেক ভাষায় এই মিষ্টি সিরিয়ালের রিমেক আমরা দেখেছি। তবে এবার মিষ্টি পৌঁছেছে শুধু ভারতেই নয় বিদেশেও। এক ভক্ত জানিয়েছেন, সিরিয়াল ‘মিঠাই’ প্রচারিত হতে চলেছে আফ্রিকায়। ‘জি ওয়ার্ল্ড অফ আফ্রিকা’ চ্যানেল তাদের ভাষায় সম্প্রচার করবে।

সম্প্রতি ‘মিঠাই’ ধারাবাহিকে এসেছে মিঠি। মিঠাই-এর সন্তান শাক্যর দায়িত্ব নিয়েছে এখন মিঠি। যদিও মিঠির চরিত্রে অভিনয় করছেন সৌমতৃষাই। এভাবেই মিঠি উচ্ছেবাবুর মনজয় করে এবং এই নিয়েই এগোতে থাকে মিঠি-উচ্ছেবাবুর গল্প।
কিন্তু সৌমিত্রিষা খাদ্যশস্যের মধ্যে মিষ্টির চেয়ে ‘মিঠি’ বেশি পছন্দ করেন। বর্তমান এই চরিত্রটি তার কাছে বেশি প্রিয়। এছাড়াও, দুটি চরিত্রের জুটি সম্পর্কে, অভিনেত্রী বলেছিলেন যে প্রথমে কিছু সমস্যা থাকলেও পুরো দল এখন এতে অভ্যস্ত। আর এসবই সম্ভব হয়েছে ধারাবাহিকের পরিচালকের অবদানে।

প্রসঙ্গত, কয়েকদিন আগে পিকনিকে গিয়েছিল গোটা ‘মিঠাই’ টিম। সেখানে মিঠাইয়ের সাথে দেখা করতে সব হারিয়ে যাওয়া চরিত্ররা উপস্থিত ছিলেন। সেখানে ছবিটি শেয়ার করেছেন মিঠাই। সেই পিকনিকে ছিলেন সমরেশ, অমরেশ, লতা, আপা, অনুরাধা, স্যান্ডি, পিংকিরাও।

Related Articles

Back to top button