Jannah Theme License is not validated, Go to the theme options page to validate the license, You need a single license for each domain name.
Bangla Serial

Mithai: বিয়ে করছে “মিঠাই” সৌমীতৃষা! প্ল্যান একেবারে পাক্কা! শেষমেশ মনের মানুষের খোঁজ মিললো

বাংলা টেলিভিশন জগতে খুবই জনপ্রিয় একটি সিরিয়াল জি বাংলার ‘মিঠাই’। যেখানে অভিনেত্রী সৌমিত্রিষা কুন্ডু এবং অভিনেতা অদ্রিত রায়কে প্রধান চরিত্রে অভিনয় করতে দেখা যাচ্ছে। এই সিরিজের মাধ্যমে দুই অভিনেতা-অভিনেত্রীর জনপ্রিয়তা আকাশচুম্বী। এখন দর্শকরা মিঠাইকে ঘরের মেয়ে বানিয়েছেন। দীর্ঘ দুই বছর ধরে টিভিতে এই ধারাবাহিকটি যেভাবে মানুষের মন জয় করেছে তা বলাই বাহুল্য।

তবে বর্তমানে, সৌমিত্রীশাকে মিষ্টি চরিত্রে নয়, একটি মিষ্টি চরিত্রে দেখা যাচ্ছে। গল্পটি দেখায় যে মিঠাই একটি দুর্ঘটনায় মারা যায় এবং কয়েক বছর পরে মিঠাইয়ের মতো দেখতে অন্য একজন মিথি নামে গল্পে আসে। তাকে নিয়ে এই গল্প এখন এগিয়ে যাচ্ছে। দর্শকরা মিঠাইকে ফিরিয়ে আনার দাবি জানালেও ধীরে ধীরে মিঠাই চরিত্রের প্রেমে পড়ে যান। তাই ফের একবার টিআরপি তালিকায় ঘুরে দাঁড়িয়েছে ‘মিঠাই’।

কিন্তু সৌমিত্রীষা কীভাবে এই দুটি ভিন্ন চরিত্রের বিকাশ ঘটালেন? আর সে মিষ্টি থেকে মিষ্টি হলো কিভাবে? সম্প্রতি একটি জনপ্রিয় সংবাদ মাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে তিনি এসব কথা বলেন। নিজের বিয়ের পরিকল্পনার কথাও জানিয়েছেন তিনি।

প্রসঙ্গত, অভিনেত্রী আজ জানান, তার শরীর এখন একটু খারাপ। ঠান্ডার কারণে প্রচন্ড কাশি। “মনে হচ্ছে একজন ডাক্তারের বিয়ে করা উচিত,” সে বলে। তারপরে এই দিনে, তিনি বলেছিলেন যে “আমি খুব সাধারণভাবে কথা বলেছিলাম যা টুইস্ট এবং শিরোনাম হয়েছিল।” কিন্তু তিনি এটাও বলেছেন যে তারা এটা করে কারণ এটা তাদের কাজ।”

এ ছাড়া তার ভাষায়, ‘মিষ্টি থেকে মিষ্টি হয়ে ওঠার পরিশ্রম করেছি। কারণ আমরা যখন টেলিভিশনে কাজ করি, তখন এক চরিত্র থেকে অন্য চরিত্রে যাওয়ার খুব কম সময় থাকে। যা ছবির ক্ষেত্রে ভিন্ন। কিন্তু আমাদের ক্ষেত্রে তা হয় না কারণ আমি নিজেকে মিষ্টি করার জন্য মাত্র দুই বা তিন দিন হাতে পেয়েছি। আমি বলতে চাচ্ছি যে এটি বেশ ছুটির দিন ছিল না তবে আমাকে অল্প সময়ের জন্য আসতে হয়েছিল। যেমন, মিঠাই মারা যাওয়ার পর তারা হঠাৎ করে স্বপ্ন দেখছে বা কিছু মনে পড়ছে।”

তাই অল্প কিছু দিন ছুটি পেয়ে রাতে কম ঘুমিয়ে মিথি চরিত্রের চর্চা করেন বলে জানান তিনি। আর খাটনির ফলের মতোই ফল পাচ্ছেন তিনি। প্রসঙ্গত, মিথি আসার পর দর্শক পছন্দ না করলেও ধীরে ধীরে মিথিকে নিয়ে গল্প এগিয়েছে। আর এখন মিঠিকেও সমান ভালোবাসা দিচ্ছেন দর্শকরা। তাই এখন আগামী দিনের গল্পে নতুন মোড় দেখতে হবে!

Related Articles

Back to top button