Jannah Theme License is not validated, Go to the theme options page to validate the license, You need a single license for each domain name.
Bangla Serial

মিঠাই : কালো পোশাকে উন্মুক্ত নাভি, এমন সাহসী লুকে ঝড় তুললেন সৌমিতৃষা

মিঠাই আর মিঠি নিয়ে কয়েক মাস ধরে একটা দ্বন্দ্ব চলে আসছে। সকলের মনের প্রশ্ন কে মিঠি আর কেইবা মিঠাই.. তবে কি মিঠিই মিঠাই! সবমিলিয়ে এখনো মনের কৌতূহল কাটছে না দর্শকদের তবে এর মাঝে একেবারে অন্য অবতারে হাজির হলেন মিঠাই মিঠি অর্থাৎ সৌমিতৃষা কুন্ডু। বর্তমানে ধারাবাহিকের গল্পের ট্র‍্যাক নিয়ে কিছুটা বিরক্ত দর্শকমহলের একাংশ। সকলেই ফিরে পেতে চাইছে তাদের পুরোনো মিঠাইকে।

কিন্তু ধারাবাহিকের গল্প নিয়ে ক্ষোভ থাকলেও তাদের মিঠাইয়ের জন্য ভালোবাসা উজার করে দেন। সুখে-দুখে মিষ্টি মুখে ৭০০ পর্ব পার করে ফেলেছে মিঠাই আর নিজের মিষ্টি চরিত্র দিয়েই মিঠাই ওরফে সৌমিতৃষা মন জয় করে নিয়েছে দর্শকদের। তাইতো বর্তমানে তাকে দেখার জন্য পর্দার বাইরেও তার ইন্সটায় চোখ রাখেন দর্শকমহল। সম্প্রতি এখানেই ধরা পড়ল তার নয়া রূপ।

সম্প্রতি নিজের কিছু ছবি ভাগ করে নিয়েছেন অভিনেত্রী যেখানে একেবারে বোল্ড রূপে উপস্থিত হতে দেখা গেল তাকে। না চরিত্রের খাতিরে নয় এখানে তিনি ধরা দিয়েছেন বাস্তবের সৌমিতৃষা হিসাবে। এদিন তার পরনে ছিল কালো রঙের ট্রাউজার ও কালো সোনালী রং এর ক্রপ টপ। ক্রপটপের ওপর ব্লেজারে যেন লেডি বস তিনি।

আর লো ওয়েস্ট ট্রাউজারের কারণে উন্মুক্ত নাভি। সাথে উজ্জ্বল মেকআপ, স্মোকি আই, রাস্ট লিপস্টিক তাকে হটবোম্ব করে তুলেছে। তার এই বোল্ড লুক উষ্ণতা বাড়িয়েছে সোশ্যাল মিডিয়ায়। কমেন্টে অনুরাগীদের প্রশংসাবাক‍্য তারই প্রমাণ। জানা গেছে তার এই ছবিটি তুলেছেন ফটোগ্রাফার প্রেম মুখার্জি। আপাতত নেটপাড়ায় ভাইরাল সৌমিতৃষার নয়া ফটোশ‍্যুট।

Related Articles

Back to top button