Jannah Theme License is not validated, Go to the theme options page to validate the license, You need a single license for each domain name.
News

নতুন নিয়ম চালু হচ্ছে LIC-তে, জানা না থাকলে পড়তে পারেন মহাবিপদে

সঞ্চিত অর্থ গচ্ছিত রাখার জন্য অনেকেই দেশের সবথেকে বড় এবং নির্ভরযোগ্য বিমা সংস্থা হল লাইফ ইন্স্যুরেন্স কর্পোরেশন অফ ইন্ডিয়া (Life Insurance Corporation of India) বা LIC-কে বেছে নিয়ে থাকেন। অনেকেই চোখ বন্ধ করে এই বিমা সংস্থাকে ভরসা করে থাকেন। দীর্ঘ ৬৬ বছর ধরে এই সংস্থা মানুষের নির্ভরতা বজায় রেখে চলেছে।

তবে এই মুহূর্তে জানা গিয়েছে, বিমা সংক্রান্ত বিষয়ে বড়সড় এক পরিবর্তন আনতে চলেছে LIC। তাই আপনিও যদি একজন LIC বিনিয়োগকারী হয়ে থাকেন, তাহলে দেরী না করে, এখনই জেনে নিন ঠিক কি কি পরিবর্তন করতে চলেছে এই বিমা সংস্থা। না জানা থাকলে পড়বেন মহাবিপদে।

বর্তমান সময়ে এই সংস্থার কর্মকর্তাদের কাছ থেকে জানা গিয়েছে, LIC আরও নতুন পরিকল্পনা শুরু করছে, যার ফলে নিজেদের আরও আধুনিক করার দিকে এগোচ্ছে এই সংস্থা। সংস্থায় যুক্ত করা হচ্ছে একজন নতুন CEO। জানা গিয়েছে, এই নতুন CEO-র আগমনের ফলে সংস্থার যেমন একদিকে উন্নতি হবে, তেমনই অন্যদিকে বিনিয়োগকারীরাও লাভবান হবেন।

রিপোর্ট বলছে, ১৯৫৬ সালে প্রতিষ্ঠিত এই সংস্থার বিগত ৬৬ বছরের ইতিহাসে এই প্রথম এই বিমা সংস্থায় কোন CEO নিযুক্ত হচ্ছেন। তবে এই সংস্থায় অর্থ বিনিয়োগ করলে কোন ভয়ের সম্ভাবনা থাকছে না। কারণ এই সংস্থা সম্পূর্ণভাবেই সরকার নির্ভর সংস্থা হওয়ার কারণে এখানে অর্থ রাখলে তা সম্পূর্ণই নিরাপদ থাকবে। আর এই সংস্থার সমস্ত হিসাব থাকছে অর্থ মন্ত্রকের কাছে।

এই সমস্য বেসরকারী কোন এক সংস্থা থেকে এক অভিজ্ঞ ব্যক্তিকে CEO হিসাবে নিযুক্ত করবে LIC। তবে জানা গিয়েছে, এই নতুন CEO নিযুক্ত হওয়ার পর সংশা এবং বিনিয়োগকারীদের সুবিধা হলেও, ২০২৩ সালের মার্চ মাস থেকে এই পদটি বিলুপ্ত হয়ে যাবে বলে জানা গিয়েছে।

Related Articles

Back to top button