Jannah Theme License is not validated, Go to the theme options page to validate the license, You need a single license for each domain name.
Bollywood

আমার টাকায় মরোক্কোতে বাড়ি কিনেছে নোরা, বিস্ফোরক অভিযোগ সুকেশের

নোরা ফাতেহিকে নিয়ে একের পর এক বিস্ফোরক সব অভিযোগ সামনে আনছেন সুকেশ চন্দ্রশেখর। কিছুদিন আগে সুকেশ বলেছিলেন, বলিউড অভিনেত্রী নোরা ফাতেহি সব সময়ই জ্যাকুলিন ফার্নান্দেজকে ঈর্ষান্বিত হতেন। এবার সুকেশের দাবি, নোরা তার কাছ থেকে মোটা টাকা নিতেন। সেই টাকা দিয়ে নিজের পরিবারের জন্য মরক্কোতে একটি বাড়িও কিনেছেন অভিনেত্রী।তবে নোরার কণ্ঠে রয়েছে ভিন্ন সুর। 215 কোটি টাকার আর্থিক জালিয়াতি মামলার অভিযুক্ত সুকেশ নোরাকে বিলাসবহুল জীবনের প্রতিশ্রুতি দিয়েছিলেন। শর্ত, নোরাকে সুকেশের প্রেমিকা হতে হবে।

‘দিলবার’ খ্যাত বলিউড অভিনেত্রী নোরা ফাতেহি সম্প্রতি দিল্লির পাতিয়ালা হাউস কোর্টে কনম্যান সুকেশ চন্দ্রশেখরের বিরুদ্ধে হাজির হন। গোপন বিবৃতিতে অভিনেত্রী বলেছেন, “বান্ধবী হওয়ার পরিবর্তে, সুকেশ একটি বিলাসবহুল গাড়ি এবং বাড়ির প্রতিশ্রুতি দিয়েছিলেন।” আদালতের বিবৃতিতে নোরার দাবি, তিনি পিঙ্কি ইরানির মাধ্যমে সুকেশের সঙ্গে যোগাযোগ করেছিলেন। তিনি সুকেশকে চিনতেন না, কখনোই তার সাথে মুখোমুখি কথাবার্তা বা ব্যক্তিগত সম্পর্ক ছিল না।
সুকেশের পাল্টা দাবি, এখন গল্প বুনছেন নোরা। এসব অভিযোগ ভিত্তিহীন। আইন ও ইডির হাত থেকে বাঁচতে এত কথা বললেন ‘দিলবার মেয়ে’।

প্রশ্ন উঠেছে নোরার সাদা বিএমডব্লিউ গাড়ি নিয়ে। তাকে গাড়িতে দেখা গেছে। তিনি বলেছিলেন যে সুকেশ সেই গাড়িটি কিনেছিলেন। নোরা অবশ্য এই দাবি অস্বীকার করেছেন। এর পরে, ইডিকে সুকেশ তাদের কথোপকথনের স্ক্রিনশট দেখায়। পাশপাশি বললেন, “নোরা আর আমি দুজনেই গাড়ি পছন্দ করি।পুরনো গাড়িটা তার পছন্দ হয়নি। তাই এটা কিনুন। যদিও আমি নোরাকে রেঞ্জ রোভার দিতে চেয়েছিলাম। সেটা না পেয়ে বিএমডব্লিউ কেনা হলো।”

সুকেশ বলেন, নোরা ক্রমাগত জ্যাকুলিনের বিরুদ্ধে ‘মগজ ধোলাই’ করছিলেন। নোরা চায় সুকেশ জ্যাকুলিনকে ছেড়ে তাকে ডেট করুক।

Related Articles

Back to top button