Jannah Theme License is not validated, Go to the theme options page to validate the license, You need a single license for each domain name.
BollywoodEntertainment

বিবিসির প্রকাশিত বিশ্বের ১০০ প্রভাবশালী নারীর তালিকায় স্থান পেলেন প্রিয়াঙ্কা চোপড়া,জেনে নিন প্রভাবশালী নারীর তালিকায় কতো নাম্বার প্রিয়াঙ্কা চোপড়া

বিবিসির (bbc) পক্ষ থেকে সম্প্রতি ২০২২ সালে বিশ্বের ১০০ জন প্রভাবশালী নারীর তালিকা প্রকাশ করা হয়েছে। সমাজকর্মী, সাংবাদিক, অভিনেত্রী, ক্রীড়াবিদ থেকে শুরু করে একাধিক প্রশার সঙ্গে যুক্ত মহিলারা, যারা তাঁদের নিন নিজ কর্মক্ষেত্রের কারণে আলোচনায় থাকেন, তারাই স্থান পেয়েছেন এই তালিকায়।

ভারতবাসীদের জন্য গর্বের বিষয় এই যে, এই তালিকায় স্থান পেয়েছেন বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী তথা গ্লোবাল আইকন প্রিয়াঙ্কা চোপড়া (priyanka chopra)। অর্থাৎ ২০২২ সালে বিবিসিএ প্রকাশিত বিশ্বের ১০০ জন প্রভাবশালী নারীর তালিকায় স্থান পেয়েছেন প্রিয়াঙ্কা চোপড়া।

বলিউডের পাশাপাশি হলিউডেও সমান দক্ষতার সঙ্গে কাজ করতে দেখা গিয়েছে বলি অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়াকে। আন্তর্জাতিক আঙিনায় পরিচিত মুখ হওয়ার পাশাপাশি বিবিসির প্রভাবশালীর তালিকায় নাম এল এই অভিনেত্রীর। শুধু তাই নয়, এই তালিকায় একমাত্র ভারতীয় অভিনেত্রী হিসাবে নাম রয়েছে প্রিয়াঙ্কা চোপড়ার (priyanka chopra)।

জানিয়ে রাখি, ২০০২ সালে বলিউডে ডেবিউ করার পর থেকে এখনও অবধি ৬০ টিরও বেশি চলচ্চিত্রে অভিনয় করতে দেখা গিয়েছে এই অভিনেত্রীকে। প্রাক্তন মিস ওয়ার্ল্ডে খেতাব জয়ী এই অভিনেত্রীর অভিনয়ের পাশাপাশি নিজের প্রোডাকশন হাউস, হেয়ারকেয়ার ব্র্যান্ড, হোটেল ব্যবসা, হোমওয়্যারলাইন সহ একাধিক ব্যবসাও রয়েছে। আবার, মেয়েদের শিক্ষা, শিশুদের অধিকার নিয়ে অনেক প্রচারও চালিয়েছেন এই অভিনেত্রী। বর্তমান সময়ে স্বামী, সন্তান নিয়ে অভিনয়ের পাশাপাশি মার্কিন মুলুকে সুখে সংসারও করছেন।

প্রিয়াঙ্কা চোপড়ার (priyanka chopra) পাশাপাশি এই তালিকায় দেখা গিয়েছে তিন ভারতীয় অ্যারোনটিক্যাল ইঞ্জিনিয়ার সিরিশা বন্দলা, বুকার-জয়ী লেখক গীতাঞ্জলি শ্রী এবং সমাজকর্মী স্নেহা জাওয়ালের নামও। এছাড়াও এই তালিকায় জায়গা পেয়েছেন গায়িকা বিলি ইলিশ, অভিনেত্রী এবং প্রতিবন্ধী কর্মী সেলমা ব্লেয়ার এবং হলিউড আইকন রিটা মোরেনোর মতো বিশিষ্ট ব্যক্তিত্বরাও।

Related Articles

Back to top button