Jannah Theme License is not validated, Go to the theme options page to validate the license, You need a single license for each domain name.
Others

১৫ বছর পর কঠিন প্রশ্নের সম্মুখীন হলেন রচনা ব্যানার্জি। দিদি নাম্বার ওয়ান থেকে কত টাকা উপার্জন করেছে।

বাংলা সিনেমার জনপ্রিয় অভিনেত্রী রচনা ব্যানার্জি অভিনয় দুনিয়ায় পা রাখেন ১৯৯৩ সালে। রচনা ব্যানার্জি অভিনয় জগতে পা রাখার পর থেকেই বাঙালির হৃদয়ে স্থান করে নিয়েছেন। জনপ্রিয় অভিনেত্রী রচনা ব্যানার্জীর সাথে প্রথম জুটি বাঁধেন বাংলার সুপারস্টার দেব আজ থেকে পনের বছর আগে, তাদের প্রথম ছবির নাম হচ্ছে অগ্নিপথ।

১৫ বছর পর আবার একই মঞ্চে দেব ও রচনা, দিদি নাম্বার ওয়ান এর মঞ্চে হাজির হলেন প্রজাপতির পুরো টিম। আর সেই মঞ্চেই দেব তার প্রথম ছবির নায়িকা রচনা ব্যানার্জীর সঙ্গে চুটিয়ে আড্ডা দিলেন। মজার খেলার পাশাপাশি দেব ও রচনাকে অনেক স্মৃতিচারণ করতে দেখা গেছে।

কিছুদিন আগে ফুটবল বিশ্বকাপ দেখতে কাতার গিয়েছিলেন অভিনেত্রী রচনা ব্যানার্জি। তখন সেখানে উপস্থিত ছিলেন বাংলার সুপারস্টার দেব। তখন রচনা ব্যানার্জি বলেন কাতার এগিয়ে কেন তোমার সাথে আমার দেখা হলো না?
সেই প্রশ্নের উত্তর দিতে গিয়ে দেব এমন এক প্রশ্ন করে বসলেন রচনাকে যা শুনে রীতিমতো নিজের মঞ্চে নিজেই লজ্জায় পড়ে গেলেন এওচনা ব্যানার্জি ।
দেব তখন বলেন তোমার মতো এতো বেশি টাকা আমার নেই, সেজন্যই আমি কাতারে গিয়ে বেশিদিন ঘুরতে পারিনি। তুমি তো দিদি নাম্বার ওয়ান থেকে গত ১৫ বছরে অনেক টাকাই কামিয়েছ । তার পাশাপাশি শাড়ির ব্যবসা থেকে ও অনেক টাকা পাচ্ছ । কিন্তু আমারতো ছবির প্রচার না করলে হচ্ছে না। কারণ আমি যদি ছবির প্রচারণা না করি তাহলে আমার তেমন কোনো উপার্জন নেই।

বাংলার জনপ্রিয় অভিনেতা দেব এবং সাংসদ কিছুদিন আগে নিজেই একটি প্রযোজনা সংস্থা খুলেছেন। যা নিয়ে তিনি সারাক্ষণ ব্যস্ত থাকেন। সামনেই তার নতুন ছবি মুক্তি পাচ্ছে যার প্রচারণার জন্যই বর্তমানে আরো বেশি ব্যস্ত। তারপর সামনে আসছে দেবের জন্মদিন। সেজন্যই দেব বলেন কাতারে আপনার সাথে আমার দেখা হয়নি।

Related Articles

Back to top button