Jannah Theme License is not validated, Go to the theme options page to validate the license, You need a single license for each domain name.
Viral

সম্প্রতি স্বামীর সঙ্গে নিজের কিছু ছবি শেয়ার করেন এই নায়িকা…

বিয়ের বয়স চার মাস পেরিয়েছে। কিন্তু তারপরও থেমে নেই নেটিজেনদের কটাক্ষ। প্রযোজককে বিয়ের সময়ের ছবি ভাইরাল হতেই চার মাস আগে কটাক্ষের শিকার হয়েছিলেন তামিল চলচ্চিত্র ও টিভি নাটকের জনপ্রিয় অভিনেত্রী ভি জে মহালক্ষ্মী।

এখন আবার নতুন করে কটাক্ষের শিকার হচ্ছেন এই দম্পতি। সম্প্রতি এই দম্পতির বেশ কিছু ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়। এরপরই মহালক্ষ্মী ও রবীন্দর চন্দ্রশেকরন নতুন করে নেটিজেনদের কটাক্ষের শিকার হচ্ছেন। খবর টামইস অব ইন্ডিয়া’র।

কিন্তু মানুষজনকে থোড়াই কেয়ার করেন এই দম্পতি। ইনস্টাগ্রামে নিজেদের মধ্যে ঠিকই প্রেম নিবেদন করে যাচ্ছেন তারা। সম্প্রতি স্বামীর সঙ্গে নিজের কিছু ছবি শেয়ার করেন মহালক্ষ্মী। দেন মধুর ক্যাপশন। তিনি লেখেন, ‘আমরা একে অপরের জন্য সৃষ্টি হইনি, আমরা একে অপরের জন্য পাগল’।

তবে পরে ওই পোস্ট মুছে ফেলেন মহালক্ষ্মী। কিন্তু তার আগেই অনেক ইনস্টগ্রাম পেজ মহালক্ষ্মীর সেই ক্যাপশন শেয়ার করেন। এরপরই ব্যাপক ট্রলের শিকার হন এই দম্পতি।

এক নেটিজেন লেখন, ভাই টাকা থাকলে সব হয়। আরেকজন লেখেন, কেউ কারও জন্য পাগল নয় কিন্তু টাকার জন্য সারাজীবন। টাকার ক্ষমতা।

প্রসঙ্গত, গত বছরের ১ সেপ্টেম্বর প্রযোজক রবীন্দর চন্দ্রশেকরনকে বিয়ে করেন তামিল চলচ্চিত্র ও টিভি নাটকের জনপ্রিয় অভিনেত্রী ভি জে মহালক্ষ্মী। তিরুপাথিতে দুই পরিবারের সদস্য ও বন্ধুদের উপস্থিতিতে তাদের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়।

Related Articles

Back to top button