Jannah Theme License is not validated, Go to the theme options page to validate the license, You need a single license for each domain name.
Bollywood

ঋষভ কো লুট লিয়া’, পাঠানের গানে ‘ খোঁচা নেটিজেনদের বেশরম’ ঊর্বশীকে

গাড়ি দুর্ঘটনায় গুরুতর আহত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন ভারতীয় ব্যাটসম্যান ও উইকেটরক্ষক ঋষভ পন্ত। সেই সময় বলিউড ডিভা উর্বশী রাওতেলা ঋষভকে কাঁধে বসিয়ে লাইমলাইট চুরি করেছিলেন। এর আগেও, সোশ্যাল মিডিয়ায় ঋষভের নামের সাথে ক্রিকেট তারকা এবং বালি তারকাকে নিয়ে পেজ 3-এর হট কেক তৈরি হয়েছিল। এখন উর্বশী রাওতেলা পাঠানের বিতর্কিত গান বেশারম রঙের একটি রিল ভিডিও করেছেন

ভিডিওটি ইনস্টাগ্রাম হ্যান্ডেলে শেয়ার করা মাত্রই তা ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়ায়। স্বাভাবিকভাবেই, নেটিজেনরা ঋষভকে টেনে নিয়ে উর্বশীকে ঘুষি মারেন। এই গানের তালে তাকে নাচতে দেখা না গেলেও তার মুখ ও চোখের নড়াচড়া একেবারেই আশ্চর্যজনক। দুধ সাদা পোশাকে রিল ভিডিওতে নজর কেড়েছেন উর্বশী। কখনো মুখ ঘুরিয়ে আবার কখনো মৃদু হাসে। পটভূমিতে উজ্জ্বল রং বাজছে।

রিল ভিডিওটি দেখার পরে, একজন নেটিজেন লিখেছেন, “সিদ্ধার্থ পন্থ পুরোপুরি নষ্ট হয়ে গেছে।” বেশরাম রঙ্গারের গানের প্রথম লাইন টেনে উর্বশীকে খোঁচা মারলেন আরেক নেটপাড়া সদস্য, “ঋষভের হৃদয় এমন খুঁজে পাওয়া যাবে না। সে খুব শক্ত মনের মানুষ।” 2018 সালে উর্বশীর সাথে পান্থের সম্পর্ক শুরু হয়। তারপর ঋষভ-উর্বশী গত বছরের আগস্ট থেকে অনুশীলনে ফিরে আসেন। কয়েকদিন আগে মুম্বইয়ের কোকিলাবেন হাসপাতালের বাইরে একটি ছবি শেয়ার করে ট্রোলড হয়েছিলেন উর্বশী রাওতেলা।


সেই ছবি নেটিজেনদের মধ্যে ছড়িয়ে পড়তেই নেটিজেনরা অভিনেত্রী উর্বশী রাওতেলাকে এক হাতে তুলে নেন। কেউ মন্তব্য করেছেন, ‘লাইমলাইটে থাকার জন্য এই ধরনের কাজ করছেন উর্বশী।’ নেটপাড়ার এক সদস্য আবার ব্যঙ্গ করে লিখেছেন, ‘ঋষভ পন্ত উর্বশী ঋষভকে দেখতে ছুটছেন।’ উর্বশীকে কটাক্ষ করে আরেকজন নেটিজেন লিখেছেন, ‘হাসপাতালের ছবি শেয়ার করতে আপনার মন খারাপ?’

শুধু উর্বশী নন, অভিনেত্রীর মা মীরা রাওতেলাও সবাইকে ঋষভের জন্য প্রার্থনা করতে বলেছেন। সেই ঘটনার জেরে সোশ্যাল মিডিয়ায় সমালোচনার মুখে পড়েন অভিনেত্রীর মা। উল্লেখ্য, ঋষভ পন্থ ও উর্বশীকে নিয়ে দীর্ঘদিন ধরে গুঞ্জন রয়েছে। তবে ভারতীয় ক্রিকেট দলের ব্যাটসম্যান ও উইকেটরক্ষক ঋষভ পান্ত সব গুজব উড়িয়ে দিয়েছেন। প্রকাশ পেয়েছে প্রেমিকার নাম। এর পরে, উর্বশীর একাধিক সোশ্যাল মিডিয়া পোস্ট নেটে বেশ আলোড়ন সৃষ্টি করেছিল।

Related Articles

Back to top button