Breaking News

Rupsa-Sayandeep: বাগদানের পর আইনী বিয়ে সারলেন রূপসা, গঙ্গার ধারেই করলেন আংটি বদল

রূপসা চ্যাটার্জি টলিপাড়ার অন্যতম জনপ্রিয় মুখ। ছোট পর্দার পাশাপাশি বড় পর্দায়ও অভিনয় করেছেন রূপসা। এটি ওয়েব প্ল্যাটফর্মেও দেখা গেছে। সোশ্যাল মিডিয়া পেজেও বেশ সক্রিয় এই অভিনেত্রী। তবে এই মুহূর্তে মিডিয়ায় বেশ ব্যস্ত এই অভিনেত্রী। সম্প্রতি, অভিনেত্রী তার হৃদয়ের মানুষ, সায়নদীপ সরকারকে বিয়ে করেছেন। ভালোবাসা দিবসে একে অপরের সঙ্গে জীবন কাটানোর অঙ্গীকার করেছেন তারা। আর তার এক ঝলক পাওয়া যাবে সোশ্যাল মিডিয়ার পাতায়।

সায়নদীপ সরকার অবশ্য অভিনয় জগতের সদস্য নন। তিনি একজন কর্পোরেট মানুষ। শোনা যাচ্ছে, ঘরোয়া অনুষ্ঠানে তাদের মধ্যে আলাপ হয়। প্রথম দেখাতেই ভালোবাসা. এরপর তারা একে অপরের প্রেমে পড়েন। তবে বিয়ের সিদ্ধান্ত নিতে বেশি সময় নেননি রূপসা ও সায়নদীপ। খুব অল্প সময়ে একে অপরকে জীবনসঙ্গী হিসেবে বেছে নিয়েছেন তারা। ১৪ ফেব্রুয়ারি পরিবারের সদস্যদের উপস্থিতিতে তারা তাদের সিদ্ধান্ত মেনে নেন।

গত বেশ কয়েকদিন ধরেই বিভিন্ন ঘনিষ্ঠদের বাড়িতে আইবুড়োভাত খেতে দেখা যাচ্ছিল তাদের। নিজেদের সম্পর্কের কথা কখনোই গোপন রাখেননি তারা। ১৪’ই ফেব্রুয়ারি ভ্যালেন্টাইন্স ডেতে আইনি বিয়ে সেরেছেন রূপসা ও সায়নদীপ। এরপর পরিবারের ঘনিষ্ঠমহলের উপস্থিতিতেই নিজেদের এনগেজমেন্ট পার্টি রেখেছিলেন গঙ্গার ধারের কোন এক হোটেলে। বর্তমানে সেইসমস্ত ঝলকই নজর কেড়েছে গোটা মিডিয়ামহলের।

সেদিন এনগেজমেন্ট পার্টিতে সাদা গাউনে ছিলেন অভিনেত্রী। এছাড়াও, সায়নদীপ একটি সাদা শার্ট, কালো প্যান্ট এবং কালো পাইপিং সহ একটি সাদা ব্লেজারে উপস্থিত হয়েছিল। কেক কেটে, নাচ-গানের মধ্য দিয়ে তারা তাদের বিশেষ দিনটি উদযাপন করেন। এদিন রূপসাকে হাঁটু গেড়ে আংটি পড়তে দেখা যায়। তারা একে অপরকে জড়িয়ে ধরেন। বলা যায় তাদের এনগেজমেন্ট পার্টি ছিল একেবারেই জমজমাট।

About Shariful Islam

Check Also

মা হতে চলেছেন টলি জনপ্রিয় নায়িকা কোয়েল মল্লিক? ভাইরাল বেবি মাম্মার মিষ্টি হাসির ছবি

বাংলা ইন্ডাস্ট্রি একজন জনপ্রিয় অভিনেত্রী হলেন কোয়েল মল্লিক। সেই সঙ্গে তার স্বামী হলেন একজন জনপ্রিয় …