Jannah Theme License is not validated, Go to the theme options page to validate the license, You need a single license for each domain name.
Bollywood

তিন বার বিয়ে করেও মেটেনি সাধ, কিসের নেশায় বারবার বিয়ে করেন শ্রাবন্তী? চলুন জেনে নেই

টলিউডের জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী তার নিজের কর্মজীবনের তেকে বেশি আলোচনায় থাকেন তার ব্যক্তিগত জীবন। নানা কারণে মাঝে মাঝেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যান এই অভিনেত্রী। মাত্র ১৬ বছর বয়সে বাড়ির অমতে প্রেমিককে বিয়ে করেন তিনি, তার পর জীবনে ৩ বার বিয়ে পিরিতে বসেন তিনি, ডিভোর্সের পর আবার সম্পর্কে জরিয়ে জান তিনি।

শিশুশিল্পী হিসেবে টলিউড দুনিয়ায় আত্মপ্রকাশ করলেও এখন তাকে ঘিরে চারিদিকে শুধু আলোচনা এবং সমালোচনা, তার একমাত্র কারন হলো তার পর পর কয়েকবার বিয়ে। বিয়েনিয়ে মূল কেন্দ্রে আলোচনায় তাকে তার ব্যক্তিগত জীবন। সম্পর্ক এবং নতুন নতুন প্রেম নিয়ে একের পর এক গরম গরম ঝড় বয়ে যায়। তবে নায়িকা মুখ বুজে থাকেন এই বিষয়ে তিনি কোন মন্তব্য করেন না।

শেষে এবার মুখ খুললেন শ্রাবন্তী। রাজিবের পর মডেল কৃষ্ণ ব্রজ, রোশন সিংদের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছিলেন তিনি। কিন্তু কোন ক্ষেত্রেই দাম্পত্য জীবনে সুখী হতে পারেননি । তৃতীয় স্বামী রোশনের সঙ্গে বিচ্ছেদের পর অভিরূপ নাগ চৌধুরীর সঙ্গে তার সম্পর্ক নিয়ে জোর সমালোচনা শুরু হয়ে গেছে।

এবার অভিরূপের সঙ্গে নাকি তার বিচ্ছেদ হয়ে গিয়েছে বলে খবর। শ্রাবন্তী দাবি অভিরূপের সঙ্গে তার সম্পর্ক এখনও ঠিক ঠাক রয়েছে। অভিরূপের কোম্পানির ব্র্যান্ড অ্যাম্বাসেডর। তবে কেন বারবার বিয়ে করেন, বিয়ে ভাঙেন শ্রাবন্তী এই সম্পর্কে একবার মুখ খুলেছিলেন। মনে করেন জীবনে সবসময় নিজের জবিনকে নিজের মতো করে বাচতে দেওয়া উচিত।

যদি কোনও সম্পর্কে ভাল না থাকা যায় তাহলে তিক্ততা না বাড়িয়ে বরং বেরিয়ে আসা উচিত। আগামী ৬০-৭০ বছর কাটাতেই হবে এমন কোনও বাধ্যবাধকতা আছে বলে মনে করেন না তিনি।

Related Articles

Back to top button