Jannah Theme License is not validated, Go to the theme options page to validate the license, You need a single license for each domain name.
Bollywood

সালমনের সব থেকে পুরনো আর সব থেকে ঘনিষ্ঠ বন্ধু! কে এই নাদিম কুরেশি?

এমনিতেই তাঁর কিছু বদনাম রয়েছে। তবে সে সব যাই হোক, বন্ধুমহলে দারুণ জনপ্রিয় সলমন খান। তাঁর বন্ধুপ্রীতি নিয়ে অনেক গল্পও রয়েছে। সেই সলমনের সব থেকে প্রিয় বন্ধু কে জানেন?
তাঁর সব থেকে প্রিয়, সব থেকে পুরনো বন্ধু কে, তা সলমন নিজেই জানিয়েছেন সোশ্যাল মিডিয়ার মাধ্যমে। সেই বন্ধুর জন্মদিনে শুভেচ্ছা জানিয়ে লিখেছেন অনেক কথা।

সেই ‘ঘনিষ্ঠতম’ বন্ধু হলেন নাদিম কুরেশি। গত বুধবার ছিল তার বন্ধুর জন্মদিন। সে দিন নাদিমের সঙ্গে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে একটি ছবি পোস্ট করেন সলমন।
ওই পোস্ট নায়ক লেখেন, ‘‘শুভ জন্মদিন আমার ভাই নাদস (নাদিমের আদরের ডাক)। আমার সব থেকে কাছের, সব থেকে দীর্ঘ দিনের বন্ধু। জীবনে অনেক সুখ, সমৃদ্ধি
আসুক, এই শুভেচ্ছা রইল।’’

সলমনের পোস্টে হৃদয়ের ইমোজি দিয়েছেন কৌতুকশিল্পী কপিল শর্মা। নাদিমকে শুভেচ্ছা জানিয়েছেন ‘দ্য কপিল শর্মা শো’-এর আর এক অভিনেতা কিকু শর্মা।
এই নাদিম কুরেশি আসলে কে? সলমনের একটি টিভি প্রযোজন সংস্থা রয়েছে। নাম এসকে টিভি। সেই সংস্থারই অন্যতম প্রতিষ্ঠাতা নাদিম। তিনি সংস্থার ম্যানেজিং পার্টনারও।

২০১৮ সালের ছোট পর্দার প্রযোজক হিসাবে সলমনের হাতেখড়ি। তখন থেকে পথচলা শুরু এসকে টিভির। ‘দ্য কপিল শর্মা শো’-এর নতুন সিজ়নের প্রযোজনা দিয়ে সলমনের সংস্থার ছোট পর্দায় আসা। ওই শোয়ের নতুন সিজ়নের মাধ্যমে ফের ছোট পর্দায় কপিল শর্মার কামব্যাক হয়।
দারুণ জনপ্রিয় হয় শো। ইতিমধ্যে নাদিমকে এসকে টিভির ম্যানেজিং পার্টনার এবং অন্যতম প্রতিষ্ঠাতা হিসাবে ঘোষণা করেন সলমন।

সম্প্রতি কপিল শর্মার শোয়ে হাজির হয়েছিলেন সলমন। সেখানে বন্ধু নাদিমের অনুকরণ করে দেখান। ঠাট্টাও করেন বন্ধুকে নিয়ে।
লমনের পরের ছবি ‘টাইগার ৩’। ক্যাটরিনা কাইফের বিপরীতে চলতি বছরেই মুক্তি পাবে ছবিটি। সেখানে বিশেষ ভূমিকায় দেখা যাবে শাহরুখ খানকেও।

তার পর মুক্তি পাবে ‘কিসি কা ভাই কিসি কি জান’। ছবিতে সলমনের বিপরীতে রয়েছেন পূজা হেগড়ে, শেহনাজ় গিল। ছবির শ্যুটিং এখনও শেষ হয়নি বলেই খবর।

সলমনের ক্ষেত্রে তাঁর ছবির পাশাপাশি আরও একটি বিষয় নিয়ে ভক্তদের আগ্রহ খুব বেশি থাকে। একটাই প্রশ্ন ঘোরে, কবে বিয়ে করছেন নায়ক?
সম্প্রতি ‘বিগ বস ১৬’ রিয়েলিটি শোয়ে ভারতী সিংহের বাচ্চা সামলানোর পর সেই প্রশ্ন আরও বেশি করে ঘুরছে। শোয়ে অতিথি হয়ে এসেছিলেন ভারতী এবং তাঁর স্বামী হর্ষ লিম্বাছিয়া। সঙ্গে ছিল তাঁদের খুদে পুত্র। তাকে রীতিমতো সামলে গিয়েছেন সলমন। তার পরেই দীর্ঘশ্বাস ছেড়েছেন ভাইয়ের ভক্তরা।

ভাই যদিও এ সবে কান দিতে নারাজ। তিনি কেরিয়ার নিয়েই ব্যস্ত। একের পর এক হিট ছবি আর সেই সঙ্গে বিগ বস, আপাতত তাই লক্ষ্য সলমনের।বিগ বসের এই সিজ়নের পারিশ্রমিক নিয়ে বিতর্কেও জড়িয়েছিলেন সলমন।
শোনা গিয়েছিল, ১০০০ কোটি টাকা দাবি করেছিলেন সলমন। বিগ বস ১৫-তে সঞ্চালক হিসাবে সলমনের পারিশ্রমিক ছিল ৩৫০ কোটি টাকা। বিগ বস ১৬-র ক্ষেত্রে কেন এমন আকাশছোঁয়া চাহিদা সলমনের, সে নিয়ে মুখ খোলেননি। শেষ পর্যন্ত কত কোটি টাকায় চুক্তি হয়েছে, তা-ও খোলসা করেননি সলমন।

Related Articles

Back to top button