Jannah Theme License is not validated, Go to the theme options page to validate the license, You need a single license for each domain name.
Others

নেট দুনিয়ায় ব্যক্তিগত মুহূর্তের গোপন ভিডিও ভাইরাল! মানসিকভাবে ভেঙে পড়েছে মন্টি রায়।

সোশ্যাল মিডিয়ার রাজত্বে আজকাল শুধু সেলিব্রেটিই নয়, সাধারণ মানুষও যে কোনো মুহূর্তে সেলিব্রেটি হয়ে যেতে পারে। একজন বিখ্যাত বাঙালি ইউটিউবার মন্টি রায় এই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে খুব দ্রুত জনপ্রিয়তা পান। তিনি একসময় টিকটক তারকা ছিলেন। Tik Tok বন্ধ করার পরে, তিনি সম্পূর্ণরূপে তার YouTube চ্যানেলে মনোযোগ দেন। তারপর রাতারাতি সেলিব্রেটি হয়ে যান।

মন্টি ব্যক্তিত্বে একজন মিউট্যান্ট। সে পুরুষ থেকে নারীতে রূপান্তরিত হয়। তিনি সবসময় আলোচনায় থাকেন এবং তাকে ঘিরে তৈরি হয় নতুন নতুন বিতর্ক। সাম্প্রতিক একটি ঘটনা সোশ্যাল মিডিয়ায় এখন আলোচনার বিষয়।

মারাত্মক ঘটনা ঘটেছে। মন্টি রে’র ব্যক্তিগত মুহূর্তের গোপন ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। তরুণ থেকে বৃদ্ধ সবাই যে কোনো মুহূর্তে ভিডিওটি দেখতে পারবেন। আজকাল, মোবাইল ফোনের আবির্ভাবের সাথে, এটি আর একটি কঠিন কাজ নয়।ভিডিওতে মন্টির খালি বুক দেখা যাচ্ছে। তার পরনে গোলাপি টপ আর জিন্সের হট প্যান্ট। আর সেই অবস্থায় তাকে বিভিন্ন অশ্লীল অঙ্গভঙ্গি করতে দেখা যায়। এতে নেট দুনিয়ায় তোলপাড় পড়েছে। সবাই তিরস্কার করছে।

এ নিয়ে মুখ খুললেন ইউটিউবার। মন্টি বলেছেন যে তিনি একজন ব্যক্তির সাথে কথা বলেছেন যার সাথে তিনি চ্যাট করছেন। মন্টি বললো খুব স্বাভাবিক আড্ডা হয়েছে তার। তাকে দোষারোপ করে মন্টি বলেন, ওই ব্যক্তি তার ভিডিও ফাঁস করেছে। যদি ব্যক্তিটি ফাঁস হয়ে যায় এবং মন্টির সাথে একটি নৈমিত্তিক চ্যাট থাকে তবে কীভাবে এমন একটি অন্তরঙ্গ ভিডিও লোকটির কাছে গেল?

ইউটিউবার জানিয়েছেন নিজের সে’ক্স চেঞ্জ করার পর ওই ব্যক্তির সঙ্গে আলাপ হয়েছিল সোশ্যাল মিডিয়ায়। ধীরে ধীরে দুজনের মধ্যে সম্পর্ক আরো গভীর হতে থাকে। মন্টি মনে করেন তিনি রূপান্তরকামী বলেই হয়তো এই হেনস্থার শিকার হতে হচ্ছে তাকে কিন্তু জন্মগতভাবে মহিলা হলে হয়তো এটা হতো না। আসলে তিনি নিজেকে মানসিকভাবে একজন নারী মনে করেন। তাই ভুল শরীরে থাকা তার পক্ষে কষ্টকর হয়ে দাঁড়িয়েছিল।

এদিকে এভাবে ব্যক্তিগত মুহূর্তের ভিডিও সকলের সামনে ছড়িয়ে পড়ায় মন্টি নিজে মানসিক অবসাদে ভুগছেন বলে জানিয়েছেন। তিনি জানিয়েছেন খুব তাড়াতাড়ি ওই ব্যক্তির বিরুদ্ধে আইনি ব্যবস্থা নিতে চলেছেন। সাইবার ক্রাইম সেলে অভিযোগ দায়ের করতে চান। মন্টি মনে করেন কারুর ব্যক্তিগত মুহূর্তের ছবি এবং ভিডিও সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে দেওয়া বড়সড় অপরাধ।

Related Articles

Back to top button