Jannah Theme License is not validated, Go to the theme options page to validate the license, You need a single license for each domain name.
Bollywood

শাহরুখের সঙ্গে ‘সি গ্যাং’-এর সখ্য! ছবিতেও নাকি কাজ দিয়েছিলেন এই দলের সদস্যদের।কারা এই দলের সদস্য

প্রেক্ষাগৃহে প্রযুক্তি ‘পাঠান’ প্রকাশ করুন। চার বছর পর বড় আকাশ শাহরুখ খান। অগ্রিম টিকিট বুকিংও শুরু হয়েছে। পিটিআইয়ের খবর অনুযায়ী, এখন পর্যন্ত 35 কোটিরও বেশি টিকিট ছাড়া হচ্ছে। কিন্তু এর মধ্যেও তথ্য বেরিয়ে আসেনি। ‘সি গ্যাং’-এর সঙ্গে শাহরুখের সম্পর্ক রয়েছে বলে গুজব রয়েছে।

শোনা যাচ্ছে, ‘সি গ্যাং’ নামের এই বিশেষ দলের সঙ্গে শাহরুখের সম্পর্ক রয়েছে। এমনকী, শাহরুখ যে ছবিতে অভিনয় করেছেন, সেখানে এই দলের সদস্যদের কাজ দিয়েছেন।
শাহরুখের সঙ্গে ‘সি গ্যাং’-এর যোগসূত্র নিয়ে প্রশ্ন উঠেছে। কারা এই গ্রুপের সদস্য, কীভাবে তাদের পরিচয় হল অভিনেতার সঙ্গে তাও বেরিয়ে এসেছে।

দলের সদস্যরা হলেন বিবেক খুশালানি, বিকাশ মাথুর, রমন শর্মা এবং অশোক ভাসান। শাহরুখ দিল্লিতে পড়ার সময় থেকেই অভিনেতাকে চেনেন এই চারজন।শাহরুখ পড়াশোনা করেছেন দিল্লির সেন্ট কলম্বা স্কুলে। সেই স্কুলে অভিনেতার সহপাঠী ছিলেন বিবেক, বিকাশ, রমন ও অশোক।
শাহরুখকে এই চার জনের সঙ্গেই দেখা যেত বেশিরভাগ সময়। পাঁচ বন্ধুর এই দলটি ‘সি গ্যাং’ নামে পরিচিত ছিল। তারা ‘C’ ব্যবহার করে ‘কুল’ বোঝাতে।

‘জিনা ইসি কা নাম হ্যায়’ নামের একটি পুরনো টকশোতে শাহরুখ চার বন্ধুকে নিয়ে আসেন। অনুষ্ঠানটি পরিচালনার দায়িত্বে ছিলেন ফারুক শেখ। শাহরুখ তার চার বন্ধুকে দর্শকদের সঙ্গে কথা বলছিলেন।শুধু তাই নয়, শাহরুখ তার বন্ধুদেরও তার ছবিতে অভিনয় করতে দিয়েছিলেন। 2004 সালে ফারাহ খান ‘মে হুন না’ পরিচালনা করেন। এই ছবিতে ‘রাম’ চরিত্রে অভিনয় করেছেন শাহরুখ। চলচ্চিত্র থেকে বাদ যাননি তার বন্ধুরাও।

‘মে হুঁ না’ ছবিতে পিয়নের ভূমিকায় দেখা গিয়েছিল বিবেক ও রমনকে। এ প্রসঙ্গে পরিচালক ফারাহ এক সাক্ষাৎকারে বলেন, শাহরুখের বন্ধুরা দিল্লি থেকে এসেছেন। আমি তাদের জন্য পিয়নের ভূমিকা বেছে নিয়েছি শুনে তারা প্রথমে অবাক হয়েছিল।”
কিন্তু শাহরুখের ২ বন্ধু ‘ম্যায় হুঁ না’ ছবিতে এত দুর্দান্ত অভিনয় করেছিলেন যে, ফারাহ তাঁদের পরবর্তী ছবিতে অভিনয় করার প্রস্তাব দিয়ে ফেলেন।

‘ওম শান্তি ওম’ ছবিতে বিবেক এবং রমনকে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয়ের প্রস্তাব দিয়েছিলেন ফারাহ।
শাহরুখের সঙ্গে ৪ বন্ধুও খোলাখুলি খুশি। ‘রইস’ প্রকাশ যে ধরনের চরিত্রে শাহরুখকে ভালো লাগছিল, ‘সি গ্যাং’-এর সাফল্যের সাথে – এটি কিং খান।’সি গ্যাং’-এর সদস্য হিসাবে, শাহরুখ এবং তার বন্ধুরা স্কুলে অন্যরকম মেজাজ নিয়ে যেতেন। ‘রইস’ ছবির শুটিংয়ের সময় সেই আন্দোলন শাহরুখের অভিনয়ে কিছুটা প্রভাব ফেলেছিল।

Related Articles

Back to top button