Jannah Theme License is not validated, Go to the theme options page to validate the license, You need a single license for each domain name.
Bollywood

অনলাইনে চলে এল শাহরুখের ‘পাঠান’ শেষরক্ষা হল না,

বিনোদনের জগতে 2023 সাল শুরু হয়েছিল ‘পাঠান’ দিয়ে। চার বছর ধরে অপেক্ষা করছেন শাহরুখ খানের ভক্তরা। অবশেষে সেই দিন এল। পাঠান মুক্তি পায় ২৫ জানুয়ারি। সকাল ৬টা থেকে সিনেমা হলের বাইরে ভিড়। দেশের প্রায় সব বড় শহরের চিত্র একই রকম।

ছবিটির প্রথম দিনের টিকিট বিক্রি আগের সব রেকর্ড ভেঙে দিয়েছে। মালিক, পরিবেশকদের মুখে হাসি ফুটেছে। প্রসঙ্গত, শাহরুখের হাত ধরে বলিউডে ফিরছেন ‘সুদিন’। এমনটাই অভিমত চলচ্চিত্র শিল্প বিশেষজ্ঞদের। তবে এই ছবিটি মুক্তির আগে অনলাইনে ফাঁস না হয়ে যাওয়ার আশঙ্কা ছিল। এই ছবির প্রযোজক ‘যশরাজ ফিল্মস’ বারবার দর্শকদের কাছে আবেদন জানিয়েছেন।

শাহরুখ নিজেও আবেদন করেছেন। বলিউডের ‘বাদশা’ বলেছেন, দর্শকদের সিনেমা হলে গিয়ে এই ছবি দেখা উচিত। তবে শেষ রক্ষা হয়নি। মুক্তির কয়েক ঘণ্টা আগে অনলাইনে ফাঁস হয়ে যায় ‘পাঠান’।সূত্রের খবর, এই ছবিটি মুক্তির চার ঘণ্টা আগে ‘ফিলমি জিলা’, ‘অনলাইন মুভি ওয়াচ’, ‘তামিল রকার্স’-এর মতো অনলাইন সাইটে ছড়িয়ে পড়েছে। মুক্তির পর ‘টরেন্ট’-এও ছবিটির ‘সিনেমা হল প্রিন্ট’ পাওয়া যাচ্ছে।

তবে যতই অনলাইনের ফাঁস হয়ে যাক, যে ভাবে প্রথম দিনের প্রথম শো থেকেই হলভর্তি করে দর্শক এই ছবি দেখতে যাচ্ছেন, তাতে দুশ্চিন্তার কারণ দেখছেন না সিনেমা ব্যবসার সঙ্গে জড়িত বিশেষজ্ঞেরা। রিপোর্ট বলছে, সপ্তাহের শেষে এই ছবি হাসতে হাসতে বক্স অফিসে ২০০ কোটির গণ্ডি ছুঁয়ে ফেলবে।

Related Articles

Back to top button